গর্ভে ৯ মাসের সন্তান, বন্ধ ঘরে উদ্দাম নেচে সকলকে অবাক করলেন অভিনেত্রী ইয়া, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Iya Villania-Arellano

Iya Villania-Arellano নিজেই জানিয়েছিলেন তিনি চতুর্থ বারের জন্য মা হতে চলেছেন। ৩৫ বছর বয়সী জনপ্রিয় এই টিভি সঞ্চালিকা নিজেই খুশির খবর সবাইকে জানিয়েছিলেন। বর্তমানে তিনি ৩৮ সপ্তাহের অন্তসত্ত্বা। অর্থাৎ নবম মাস চলছে তার। তাই সম্পূর্ণ খুশির মুডে আছেন ইয়া। এমন অবস্থাতেই তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রাতারাতি ভাইরাল (Viral) হয়ে উঠেছেন।

মূলত ইয়ার একটি নাচের ভিডিও ভাইরাল (Viral Dance Video) হয়েছে। যেখানে তাকে এমন অবস্থাতেই মন-প্রাণ খুলে ঘরের মধ্যে দেখা গেল। পরনে তার ওয়ার্কআউট পোশাক। যা থেকে হয়তো ভাবা হচ্ছে ঘরে ওয়ার্কআউট করার সময়ই তার এমন নৃত্য ভাইরাল হয়েছে। তবে আপনাদের জানিয়ে রাখি তিনি একা নন তার সাথেই নাচ করেছে সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় মুখ Rayver Cruz ও Julie Anne San Jose। একসাথে নয় দুটি ভিডিও মার্জ করে তৈরী করা হয়েছে এটি।

দুর্দান্ত সুন্দর কিছু মুভসে এই অবস্থাতেও তার নাচ ভালো লাগেছে নেটিজেনদের। ১০ লক্ষের উপরে ভিউস ছাড়িয়ে গেছে ভিডিওটিতে। বেশিরভাগ নেটিজেন এমন অবস্থাতে নাচ করার জন্য তাকে ‘সাহসী’ বলেছেন। অনেকে আবার পৃথিবীতে যে সন্তান আসতে চলেছে তার জন্য শুভ কামনা জানিয়েছেন। শুধু এটাই নয় ইয়ার ইনস্টাগ্রামে এমন অবস্থায় তার আরও কিছু নাচের ভিডিও ইতিমধ্যেই দেখা যাচ্ছে। যা আপনাদের দেখলে অবশ্যই ভালো লাগবে।

 

View this post on Instagram

 

A post shared by Iya Villania-Arellano (@iyavillania)