ভাইরাল ভিডিও

একরত্তি খুদেকে পেঁচিয়ে ধরেছে বিশালাকার পাইথন, তারপর যা হল! ভাইরাল ভিডিও দেখে হাড়হিম নেটিজেনদের

নেটদুনিয়ার পাতায় হামেশাই হাড়হিম করা বিভিন্ন ভিডিও উঠে আসে। গা শিউরে ওঠা ভিডিওর মধ্যে অন্যতম হলো সাপের ভিডিও, বিভিন্ন সাপের কর্মকাণ্ড প্রায়শই উঠে আসে সোশ্যাল মিডিয়াতে। কখনো বা দেখা যায় কারোর বিছানার তলায় বসে আছে সাপ, কখনো বা কারোর পোষ্য হয়ে উঠেছে বিষধর বিশাল আকৃতির সাপ। সম্প্রতি এমনই এক বিশালাকৃতির পাইথনের ভিডিও ভাইরাল হলো সোশ্যাল মিডিয়াতে।

ভিডিওটি দেখে চমকে উঠেছে সাধারণ মানুষ। এক বিশাল আকৃতির কালো পাইথনকে (python) রীতিমতো খেলার সঙ্গী বানিয়ে ফেলেছে একরত্তি খুদে! ভিডিওতে দেখা গেছে; সে পাইথনের উপরে কখনো বসে আছে, আবার কখনো বা সাপটির মুখ ধরে তাকে টানতে টানতে নিয়ে যাচ্ছে। সাধারণ পাইথন নাম শুনলেই ভয়ে হাত-পা ঠান্ডা হয়ে যায় সাধারণ মানুষের, সেখানে ভাইরাল (viral) হওয়া এই ভিডিওটিতে এমন দৃশ্য দেখে কার্যত সবাই অবাক। কিন্তু এত কিছুর পরেও ওই পাইথনটির কোন বিকারই নেই বলা বাহুল্য; সে যেন ওই খেলাতেই বেশি মত্ত, শিশুটির কোনো ক্ষতিও করেনি।

ফেসবুকে ‘ডেইলি মেল’ নামে একটি অ্যাকাউন্ট থেকে প্রায় ২০১৯ সালে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল। বর্তমানে হাজার হাজার ভিউজ পেলেও ভিডিওটি কটাক্ষের শিকার হয়েছে বহু। যতই পাইথনটি পোষ মানা হোক না কে, এত ছোট একটি শিশুকে মৃত্যুমুখী সাপের হাতে ফেলে দেওয়া কেউই মেনে নিতে পারেনি। সাধারণ ছাপোষা লোকালয়ে এত বড় আকৃতির এক পোষ্য পাইথন যে কি করে থাকতে পারে! সে ব্যাপারও সবার অজানা।

Related Articles