অনুপ্রেরণা ভুবন বাদ্যকর! ইউনিক ট্রেন্ড ফলো করে ঘটিগরম বিক্রি, মজলো নেটবাসি ভাইরাল ভিডিও

Adi Kolkata

গানের তালে ব্যবসা করার নতুন ট্রেন্ড এসেছে এখন। ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) ‘কাঁচা বাদাম’ গানটি সামনে আসার পরেই ব্যবসা করার ধরণ যেন বদলে যেতে শুরু করেছে। সবাই নিজের ব্যবসা বাড়ানোর জন্য ‘ইউনিক’ (Unique) কিছু করতে চাইছে। যেমনটা সম্প্রতি দেখা গেল ইনস্টাগ্রামের (Instagram) একটি ভাইরাল ভিডিও (Viral Video)-তে। এক ঘটিগরম বিক্রেতার ব্যবসা করার ধরণ বেশ মনে ধরেছে নেটিজেনদের।
Adi Kolkata

ভিডিওতে দেখা গেল, এক ব্যক্তি ঘটিগরম বিক্রি করছেন। আর ঘটিগরম বানাতে বানাতে সে গান গাইছে। ‘নান্টু ঘটকের কথা শুইনা’ (Nantu Ghatak Er Kotha Suina) গানের তালে হাতের বেশ খেলও দেখালেন ওই ব্যক্তি। যা বিশেষভাবে আকর্ষিত করছে ক্রেতাদের এবং নেটিজেনদের। প্রতিটা গানের লাইন গাইছে ও ঘটিগরমটি নিজের হাতে একবার করে নেড়ে নিচ্ছে। এমন ভাবেই গান গেয়ে ঘটিগরম বানাচ্ছেন ওই বিক্রেতা। সবশেষে বেশ জোরে ‘ও গোবিন্দ’ বলে উঠলেন, যা বেশ অন্যরকম লেগেছে নেটিজেনদের। আশেপাশে দাঁড়িয়ে থাকা সব মানুষরা বেশ হই হই করে উঠলো এই ঘটিগরম দাদার ব্যবসার ধরণ দেখে।

adi_kolkata ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে ভিডিওটি আপলোড করা হয়েছে। মুহূর্তেই হাজার হাজার ভিউস ছাড়িয়ে গেছে ভিডিওটিতে। খুব সুন্দর সুন্দর কমেন্ট এসেছে ওই বিক্রেতার উদ্দেশ্যে। যেমন এক নেটিজেন লিখেছেন – ‘গানটির সাথে ডিজে মিউজিক জুড়ে দিন। লোকটি ভাইরাল হলে বেশ ব্যবসা বৃদ্ধি পাবে’। অন্য আরেকজনের বক্তব্য – ‘যে মানুষগুলি এমন ছোট ছোট ব্যবসা করে তারা ভাইরাল হলে খুব ভালোই লাগে। কষ্ট করে ব্যবসা করে খায় যারা তাদের ব্যবসা খানিক বাড়বে’।