×
ভাইরাল ভিডিও

বিশালাকার পাইথনকে আস্ত গিলে খেলো বিষাক্ত সাপ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ার পাতায় উঠে আসা যে কোন ভিডিওর মধ্যে সাপের ভিডিও সবথেকে ভয়ংকর। সবাই জানে যে পাইথন (python) একটি ভয়ংকর বিষধর সাপ। পাইথন দেখা মানেই, সে যে শিকারের কাজে এদিক ওদিক করছে তা বলা বাহুল্য কিন্তু এইবার এক বিরল দৃশ্যের সাক্ষী হল নেটিজেন্ডরা! যেখানে স্বয়ং পাইথন হয়ে উঠেছে শিকার।

ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা গেছে এক পাইথন জঙ্গলের এদিক ওদিক ঘুরে বেড়াচ্ছিল শিকারের খোঁজে; হঠাৎই তার পিছন দিক থেকে এক কালো রংয়ের ইন্ডিগো সাপ কে দেখা যায়। ইন্ডিগো সাপটি অনেকক্ষণ ধরে লক্ষ্য করছিল পাইথনটি কে, হঠাৎই অতর্কিতে আক্রমণ করে সে পাইথন সাপটিকে। প্রথমে পাইথনের মাথাটি চেপে ধরেছিল, পাইথন অনেক চেষ্টা করেও নিজেকে বাঁচাতে পারেনি। এরপর ওই কালো ইন্দিগো সাপটি বেশ সময় ধরে আয়েশ করে নিজের শিকারকে চেটেপুটে খেয়েছে।

সোশ্যাল মিডিয়ার পাতায় এরকম প্রাকৃতিক লীলা খেলা দেখে হাড়হিম হয়ে গেছে নেটিজেনদের। ‘ojatro’ নামে এক ইউটিউব চ্যানেল থেকে বছর সাতেক আগে আপলোড করা হয়েছিল ভিডিওটি। বর্তমানে ভিডিওটির ভিউজ সংখ্যা হারিয়েছে ২.৭ কোটির কাছাকাছি। এই ভিডিও কে ঘিড়ে নেটিজেনদের আতঙ্ক ভরা মন্তব্যে ভরে উঠেছে সোশ্যাল মিডিয়ার পাতা।

Advertisements
Advertisements