ভাইরাল ভিডিও

গভীর জঙ্গলে গাছ বেয়ে তরতরিয়ে উপরে উঠছে বিশাল আকৃতির অজগর, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার খাতাতে জনপ্রিয় হওয়া ভিডিওগুলির মধ্যে সাপের ভিডিও গুলো অন্যতম। শিহরণ জাগানো সাপের ভিডিও দেখতে ভয় পাওয়ার পাশাপাশি, উৎসুখ হয় নেটিজেনরা।আগে অবশ্য টিভির পর্দায় ডিসকভারি চ্যানেল খুলে মানুষ মুখিয়ে থাকত এক ঝলক কিছু সাপেদের মুহূর্ত দেখার জন্য কিন্তু এখন তা খুবই সহজ হয়েছে, সোশ্যাল মিডিয়ার পাতার দ্বারা। যে কেউ সামান্য খুঁজলেই শিহরণ জাগানো সাপের ভিডিও দেখতে পায় অতি সহজে।

সাপের ভিডিওগুলির মধ্যে অধিক জনপ্রিয়তা পায় বিষধর সাপগুলি । এই বিষধর সাপের তালিকায় কিং কোবরা (king cobra), পাইথন (python) এগুলি আছে। সম্প্রতি এরকমই এক বিশাল আকৃতির পাইথনের দৃশ্য সামনে উঠে এলো। ভিডিওটি দেখা গেছে সাপটি বেশি মোটা না হলে, লম্বায় বেশ বড় এবং শরীর পিচ্ছিল জাতী।য় জঙ্গলের মধ্যে একটি গাছকে পেঁচিয়ে আস্তে আস্তে বেয়ে চলেছে সেই সাপটি। এমন দৃশ্য ফোনের পর্দা ছাড়া আর সামনাসামনি হয়তো কারোরই খুব একটা দেখার সৌভাগ্য হয়ে ওঠেনি।

 

View this post on Instagram

 

Shared post on

ভিডিওটি ইনস্টাগ্রামে ‘স্নেক ওয়ার্ল্ড’ নামে একটি পেজ থেকে আপলোড করা হয়েছিল। সেখানে সাপের রঙটি ফুটে উঠেছিল স্পষ্টভাবে; যা ছিল বাদামী রঙের উপর কালো ছোপ, সাপটি ছিল বিশাল আকৃতির পাইথন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ার পাতায় তুলে ধরা মাত্রই দর্শকদের মন্তব্যে ভরে ওঠে। ভিডিওটির ভিউজ সংখ্যাও ছাড়িয়েছে হাজারের উপরে।

Related Articles