×
ভাইরাল ভিডিও

snake video: আস্ত গরুকে পেঁচিয়ে ধরলো বিশাল আকৃতির পাইথন, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়া মানেই ননান ভিডিওর ভান্ডার। নানান অবাক করা ভিডিও অতি সহজেই ভাইরাল (viral) হয়ে যায় সোশাল মিডিয়ার পাতা থেকে। সাধারণ মানুষ থেকে শুর করে বিভিন্ন প্রজাতির প্রাণীদের নানান কর্মকাণ্ড অতি সহজেই উঠে আসে মুঠোফোনের পাতায়। এই জাতীয় ভিডিওতে শীর্ষ তালিকায় রয়েছে বিভিন্ন সাপের ভিডিও। সাপেদের নানান কর্মকান্ড প্রায়শই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisements

বিষধর সাপেদের মধ্যে অন্যতম হলো পাইথন, কোবরা প্রভৃতি। গ্রাম বাংলায় মাঝে মধ্যেই এই জাতীয় সাপেদের দেখা মেলে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এরকমই এক বিষধর পাইথন (python) সাপের ভিডিও ভাইরাল হলো। যেখানে দেখা গেছে দেখা গেছে, একটি আস্ত গরুকে শিকার বানিয়ে ফেলেছে একটি বিশালাকৃতির অজগর সাপ।

একটি মাঠের মাঝে অজগর সাপটিকে রীতিমত আষ্ঠেপৃষ্ঠে জড়িয়ে ধরেছে সাপটিকে। গরুটিও রীতিমত চেষ্টা করেছে তাকে ছাড়ানোর। এমন একটি দৃশ্য দেখে রীতিমত আতঙ্কিত হয়ে উঠেছে সাইবারবাসিরা। এই জাতীয় ভিডিও খুব একটা দেখা যায়না নেট মাধ্যমে, তাই স্বাভাবিক ভাবেই সকলেই শিহরিত হয়ে উঠেছে।

‘Twinkle’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি আপলোড করা হয়েছিলো। ভিডিওটি মুহুর্তেই ভাইরাল হয়ে উঠেছিল। প্রায় ৮৭ লক্ষ মানুষ ইতিমধ্যে ভিডিওটি দেখেছে। নানান মন্তব্য এসে জমা হয়েছে ভিডিওর কমেন্ট বক্সে।

Advertisements