ডিপ নেক পোশাকের মধ্যে দিয়ে বেরিয়ে আসছে বক্ষযুগল! ক্যামেরার সামনে opps moment এর শিকার সোনাক্ষি সিনহা, তুমুল ভাইরাল ভিডিও

Bollywood actress Sonakshi Sinha

Sonakshi Sinha OOPS Momentবলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে একজন হলেন সোনাক্ষি সিনহা। সালমান খানের বিপরীতে অভিনয় করে বলিউডে যাত্রা শুরু তার। সোনাক্ষির আরও একটি পরিচয় হলো তিনি বিখ্যাত অভিনেতা শত্রুঘ্ন সিনহার মেয়ে। দুর্দান্ত অভিনয়ের পাশাপাশি তার সুন্দর চেহারা মন জয় করে নিয়েছে ভারতবাসীর। হামেশাই তিনি কোনো না কোনো কারণে উঠে আসেন সংবাদ শিরোনামে।

এই যেমন সম্প্রতি তার একটি ভিডিও ভাইরাল হতেই হইচই পড়ে গিয়েছে। ভাইরাল ভিডিওতে সোনাক্ষির ওপস মোমেন্ট ধরা পড়েছে। আসলে সম্প্রতি বিহার বোর্ডের প্রেস মিটে হাজির হন সোনাক্ষি। জমকালো গোল্ডেন পোশাকে দেখা মেলে দাবাং গার্লের। তার এই পোশাকটি ডিপ নেক হওয়ায় তার বক্ষযুগলের ঊর্ধ্বাংশ বেরিয়ে আসে। টের পেয়ে তৎক্ষণাৎ পোশাক ঠিক করে নেন অভিনেত্রী। কিন্তু ক্যামেরায় রেকর্ড হয়ে যায় তার পোশাক বিভ্রাটের মুহূর্ত।
Bollywood actress Sonakshi Sinha

সেই ভিডিও ভাইরাল হতেই হুহু করে ভাইরাল হয়েছে। এমনকি অনেকে কটাক্ষ করে বলেছেন, ‘যখন সামলাতেই পারেন না তাহলে কেন পরেন এমন পোশাক?’ কেরিয়ারের পাশাপাশি পার্সোনাল লাইফেও অনেকটা এগিয়েছেন এখন সোনাক্ষি। শোনা যাচ্ছে, সোনাক্ষি সিনহা সম্প্রতি বাগদান সেরে ফেলেছেন। এমনকি তিনি তার কেরিয়ারে এতটাই সফল যে তার কারও টাকার প্রয়োজন পড়বে না। তাই তার বাবা শত্রুঘ্ন তার সম্পত্তি থেকে সোনাক্ষিকে বঞ্চিত করেছেন।

Bollywood actress Sonakshi Sinha

প্রসঙ্গত, বলিউডে ওপস মোমেন্ট ধরা পড়েছে। বহু অভিনেত্রী পোশাক বিভ্রাটের মুখে পড়েছেন এর আগে। কয়েকদিন আগেই শিল্পা শেট্টিও ওপস মোমেন্টের শিকার হন। আসলে তারকারা সবসময় ক্যামেরার নিশানায় থাকেন। তাই তাদের সঙ্গে কোনো কিছু ঘটলেই তা শিরোনামে আসতে দেরি লাগে না। পাপারাজ্জিরা এককথায় সবসময় তারকাদের সামনে ক্যামেরা নিয়ে প্রস্তুত থাকেন।

 

View this post on Instagram

 

A post shared by The Sheikhpura (@thesheikhpura)