Friday, January 21, 2022

Viral: হুবহু লতা মঙ্গেশকরের গলায় গান গেয়ে তুমুল ভাইরাল হলেন গৃহবধূ, রইল ভিডিও

একেবারে সাধারণ পোশাক কিন্তু গলায় যেন মা সরস্বতী বিরাজ করছে। এমনই এক গৃহবধূর গানের ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রীতিমতন ভাইরাল হয়ে গেছে। আর হবে নাই বা কেন এমন অসাধারন গান শুনিয়ে যেকোন কেউ মুগ্ধ হয়ে যাবেন। সত্যি আমাদের দেশের আনাচে কানাচে কত এমন প্রতিভা লুকিয়ে আছে। যাদেরকে টেনে বের করে আনা সবসময় সম্ভব হয় না। বিশেষত গৃহবধূরা অনেক সময় কাজের চাপে তাদের এই ধরনের প্রতিভাকে হারিয়ে ফেলেন। কিন্তু একমাত্র সোশ্যাল মিডিয়ার এই প্লাটফর্ম যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব এইসব এর মাধ্যমে পৌছে যাওয়া যায় অনেক মানুষের কাছে।

এভাবেই গৃহবধূদের যদি প্রতিভা সকলের কাছে পৌঁছে যায়, তাহলে খারাপ কি? আগেকার দিনে সমস্ত প্রতিভা শুধুমাত্র ঘরের কাজের জন্য চাপা পড়েছে। এই প্রতিভাকে প্রকাশ করার প্রয়োজন আছে, শুধুমাত্র নতুন নতুন প্রজন্ম নয়, ‘সত্যম শিবম সুন্দরম’ সিনেমার বিখ্যাত গান ‘ঈশ্বর সত্য হে’ লতা মঙ্গেশকরের গাওয়া অসাধারণ গানটিকে একেবারে নিজের মতন করে গাইলেন এই গৃহবধূ ভিডিওটি পৌঁছেছে প্রায় ৪ লক্ষ মানুষের কাছে, ১১ হাজার মানুষ কমেন্ট করে তাকে বাহবা জানিয়েছেন। কমেন্ট বক্স জুড়ে প্রশংসা ঝড় উঠেছে। প্রায় ১৫ হাজার শেয়ার হয়েছে ভিডিওটি।

House Wife Sings Bollywood Song Like Lata Mangeshkar

এইভাবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। তবে মানুষের মন খারাপ করার পালা এবার শেষ। যখনই মন খারাপ হবে তখনই যদি এমন হাতে একটা মুঠোফোন থাকে আর যদি সোশ্যাল মিডিয়ার নানা প্লাটফর্মে ইতিউতি ঘুরতে পারেন। তাহলেই দেখবেন মন খারাপ চলে গেছে। কখনো বিনোদন, তো কখনো খেলার খবর, কখনো এমন প্রতিভা কখনো বা পশুদের নানান রকম কাণ্ডকারখানা ভিডিও ভাইরাল হতে খুব একটা সময় লাগে না।

দেখে নিন ভাইরাল ভিডিও –

⚡ Trending News

আরও পড়ুন