×
ভাইরাল ভিডিও

বিশ্বের সবথেকে দীর্ঘতম সাপের ভিডিও ভাইরাল! গা শিউরে উঠছে নেটবাসীর

Advertisements
Advertisements

সাপ যতই নিরীহ হোক না কেন, তাকে দেখে সাধারণ মানুষের ভয় কিন্তু সব সময় থাকে। বিভিন্ন প্রজাতির সাপ সম্পর্কেই সবার জ্ঞান কিছুটা হলেও আছে। অনেকেই জানে ‘মোর্ফস’ (Morphs) হলো বিশ্বের সবথেকে দীর্ঘতম সাপ; এই সাপের লম্বার দৈর্ঘ্য যে কোন প্রজাতির সাপকেই হার মানায়। এবার ইনস্টাগ্রামের দ্বারা একজন সেই প্রজাতির সাপকেই তুলে ধরল।

Advertisements

‘দ্য রেপটাইল জু’ (thereptilezoo) নামে এক ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট এর মালিক একটি বিশাল আকৃতির সাপের সাথে ভিডিও দিয়েছেন এবং উনি সেই ভিডিও তে লিখেছেন, “এরকম বিশাল আকৃতির সাপ থাকলে, জিমে যাওয়ার কোন দরকার নেই”। সত্যিই তো ছবি দেখে প্রমাণিত হয়েছে সাপটির যা বিশাল দৈর্ঘ্য এবং ওজন, তাতে জিমে যাওয়ার কোন দরকার নেই। মোর্ফস প্রধানত দক্ষিণ-পূর্ব এশিয়ার এক বিরল প্রজাতির সাপ। তবে ওই মহিলার সাহস সত্যিই প্রশংসনীয়।


সোশ্যাল মিডিয়ার পাতায় ভিডিওটি দেওয়ার মাত্রই ভিডিও ভাইরাল (viral) হয়েছে; ৭০ হাজার ছাড়িয়েছে ভিডিওর ভিউজ সংখ্যা। অনেকেই তাদের মন্তব্য তুলে ধরেছে কমেন্ট বক্সে; লিখেছে “সত্যি এই রকম কিছু বাড়িতে থাকলে আর আলাদা করে জিমে যাওয়ার দরকার হবে না”! আবার কেউ বলেছে, “তার ওজন কত”? অনেকেই আতঙ্কিত হয়ে এটিকে ‘ভয়ংকর’ বলে উদ্ধৃতি দিয়েছেন।

Advertisements