×
ভাইরাল ভিডিও

রানু মন্ডলের রূপ রং দেখে প্রেমে পড়ে গেল হ্যান্ডসাম যুবক!

Advertisements
Advertisements

সোশাল মিডিয়া যেমন মানুষকে জনপ্রিয়তায় এনে দেয়, ঠিক সেরকমই নিচেও নামিয়ে আনতে পারে। যেটার প্রমাণ সকলেই পেয়েছে রানাঘাটের রানু মণ্ডলের (Ranu Mondal) মাধ্যমে। সামান্য পথ চলতি ভিক্ষুক থেকে তার বলিউডের যাওয়ার কাহিনী সকলের জানা। তার কণ্ঠে লতা মঙ্গেশকরের গাওয়াও গান এক সময় ব্যাপক ভাইরাল (viral) হয়েছিলো সোশাল মিডিয়া তে। এরপর তাকে হিমেশ রেশমিয়ার (Himesh Reshammiya ) সাথে বলিউডের গান গাইতে দেখা গিয়েছিল।

Advertisements

বর্তমানে তাকে খুব একটা গান গাইতে দেখা যায়না, তবে সোশ্যাল মিডিয়াতে তাকে প্রায়শই দেখা যায় বিভিন্ন ভ্লগারের মাধ্যমে। রানু মণ্ডলের বেশ পরিচিতি থাকার কারণে, অনেকেই তার বাড়িতে ভিডিও বানাতে যায়। বলা বাহুল্য এগুলোর মাধ্যমে ওই ইউটিবাররা ব্যাপক জনপ্রিয়তায় কুড়ায়।।

সম্প্রতি রানু মণ্ডলকে দেখা গেছে এক হ্যান্ডসাম যুবকের সাথে ঘনিষ্ঠ মুহুর্তে। বাড়ীর সামনে এক বসার জায়গাতে চূড়ান্ত রোমান্টিক এক্সপ্রেশনের ছিল ওই যুবক ও রানু মন্ডল, ব্যাকগ্রাউন্ডে বাজছিল জনপ্রিয় রোমান্টিক গান। এর সাথে হাঁটুর বয়সী ছেলের সাথে রানু মণ্ডলের এক্সপ্রেশন ছিলো দেখার মতো।

’justine imran’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি আপলোড করা হয়েছিলো। ভিডিও তে রানু মণ্ডলকে দেখা গেছে একটি নীল রঙের শাড়িতে। মাত্র কয়েকদিনের মধ্যেই ভিডিওটি ৩৬ হাজার ভিউজ পেয়েছে। এছাড়া নানান মন্ত্যবে ভরে ওঠে ভিডিওর কমেন্ট বক্স। কেউ বলেছে, “বাহ্ দূর্দান্ত জুটি”, তো আরেকজন মন্তব্য করেছে, “পাগলদের যত পাগলামি”!

Advertisements