ফের দর্শকদের মন জয় করল ‘হবু মা’ গুণগুণ! ভাইরাল ভিডিও

Bengali Serial

স্টার জলসার (Star Jalsha) পর্দায় জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে একটি হল খড়কুটো (Khorkuto)। সম্প্রতি স্লট বদল হয়েছে এই সিরিয়ালের। প্রাইম টাইমের বদলে দুপুর আড়াইটে থেকে দেখানো হচ্ছে এই ধারাবাহিক।

Khar

সিরিয়ালের মূল চরিত্র গুনগুন (Gungun) ওরফে তৃনা সাহা-র (Trina Saha) দুস্টু-মিষ্টি অভিনয় মনে ধরেছে দর্শকদের। নায়ক সৌজন্যর (Soujanyo) সঙ্গে তাঁর মান অভিমান থেকে শুরু করে ভালোবাসায় মোড়া সম্পর্কের সমীকরণ সবই তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন দর্শকরা।

Gun

টেলিভিশনের পর্দায় জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন তৃনা সাহা (Trina Saha)। একের পর এক ধারাবাহিকে অভিনয় করে মনজয় করেছেন দর্শকদের। তবে, অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও (Social Media) বেশ অ্যাক্টিভ তৃনা (Trina Saha)। নিত্যনতুন ফটোশুট ও রিল ভিডিও দিয়ে নজর কাড়েন দর্শকদের। সম্প্রতি তৃনা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন একটি ভিডিও। যেখানে অভিনেত্রীকে তাঁর রিল লাইফ ননদ সাজিকে নিয়ে রিল ভিডিও করতে দেখা যাচ্ছে।

ট্রেন্ডিং ‘Naatu Naatu’ গানে নাচতে দেখা যাচ্ছে দুজনকে। তৃনার (Trina Saha) পরণে রয়েছে নীল রঙের কুর্তি ও সাদা রঙের প্যান্ট। ওদিকে সাজির পরনে রয়েছে সালোয়ার। প্রথমদিকে গানের তালে তালে তাঁদের দুজনকে নাচতে দেখা গেলেও ভিডিওটির শেষের দিকে ইউনিটের বাকি সকলে এসে যোগ দেয় তাঁদের সঙ্গে। তারপর সকলকে একসঙ্গে দেখা যায় নাচতে। ভিডিওটি শেয়ার করে তৃনা ক্যাপশনে লিখেছেন – ‘জাস্ট এ ফান নিলি থিং’।