×
ভাইরাল ভিডিও

হুবহু মানুষের মতোই একে ওপরের সাথে কথা বলছে সবুজ টিয়া ও সাদা টিয়া, তুমুল ভাইরাল ভিডিও

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই, নানান অজানা অদেখা জিনিসের সাক্ষী হওয়া যায়। সাধারণ মানুষ ছাড়াও বিভিন্ন প্রজাতির পশু-পাখিদের নানান মুহূর্ত উঠে আসে এই নেট দুনিয়ার পাতায়। বিভিন্ন পশুপাখির মধ্যে কথা বলা পাখি হল অন্যতম। এদের বিভিন্ন ধরনের কর্মকাণ্ড হামেশাই ভাইরাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

এরকমই এক সাদা ও লাল টিয়ার ঘনিষ্ঠ মুহূর্ত ভাইরাল (vira হলো সোশ্যাল মিডিয়ার পাতায়। অনেকেই বাড়িতে টিয়া পাখি পুষে থাকে। এরা খুব সহজেই প্রশিক্ষণের মাধ্যমে হুবহু মানুষের কথা নকল করতে পারে। ভাইরাল হওয়া ভিডিওতে, এরকমই দুই কথা বলা টিয়ার দেখা মিলেছে।

ভিডিওতে দেখা গেছে, একটি ঘরের মধ্যে দুই টিয়া একে অপরের দিকে মুখ করে দাঁড়িয়ে রয়েছে। একটি টিয়া অন্য একটি টিয়াকে রীতিমতো মানুষের মতো করেই বিভিন্ন কথাবার্তা বলছে। ভিডিওতে এমন একটি সুন্দর দৃশ্যের সাক্ষী হয়েছে সাইবারবাসীরা, বোঝাই গেছে তাদের মধ্যে খুনসুটি ও প্রেম বর্তমান। সবুজ টিয়াটি ইন্ডিয়ান রিংনেট প্রজাতিরএবং সাদা রঙের টিয়াটি আফ্রিকার কঙ্গো অববাহিকার গ্রে প্যারট।

‘প্যারট প্যারাডাইস’ নামের একটি চ্যানেল থেকে আপলোড করা হয়েছিল ভিডিওটি। বর্তমানে ভিডিওর ভিউজ সংখ্যা ছাড়িয়েছে ২৫ মিলিয়ন। নানান মন্তব্যে ভরে উঠেছে ভিডিওর কমেন্ট বক্স। কেউ বলেছে, “অসাধারণ”, কেউবা তাদের কথা বলার মুহূর্ত ভালো লাগে বলে মন্তব্য করেছে।

Advertisements