Saturday, January 22, 2022

কাঁচাবাদাম গানে নাতির সাথে নাচলেন ঠাকুমা! নেটিজেনদের মন মজতেই ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয় ভুবন বাদ্যকরের কাচা বাদাম গান। গত বছর শেষের দিকে প্রথমবার নেট মাধ্যমে ছড়িয়ে পড়ে এই গান। গরিব বাদাম বিক্রেতা ভুবন বাবু রাতারাতি বড়লোক হয়ে যান। তার গান এখন মানুষের মুখে মুখে ফিরছে। এবার এই গানের সঙ্গে ঠুমকো নেচে দেখালেন এক বৃদ্ধা। বয়স প্রায় 70 এর বেশি। এখনো পর্যন্ত তার এই নাচের উদ্দাম দেখে অবাক নেটিজেনরা।

সম্প্রতি বঙ্গ মিডিয়া নামে একটি ইউটিউব চ্যানেল থেকে ভাইরাল হয়েছে এই ভিডিও। উল্লেখ্য কাচা বাদাম গান নিয়ে নানান সময় নানান ভিডিও প্রকাশ্যে এসেছে। নিজের গানের প্রাপ্য সম্মান পাচ্ছে না বলে দাবি করেছিলেন ভুবন বাবু। তবে খ্যাতি যশ সবকিছুই তিনি পেয়েছেন। তার সঙ্গে সঙ্গে কাঁচা বাদামের যে কোন গান শুনলেই মুহূর্তের মধ্যে তা বাজার ছেয়ে যাচ্ছে। ইতিমধ্যে দেশের গণ্ডি পেরিয়ে বাংলাদেশ দক্ষিণ আফ্রিকায় পৌঁছে গেছে এই গান। ভোজপুরিতেও গানের রিমেক তৈরি করেছেন এক অভিনেতা।


এক বৃদ্ধা ঠাকুমা পরনে সাদা থান। তার মাথার সব চুল পেকে গেছে। নরবার ক্ষমতা নেই অথচ সমান তালে নেচে চলেছেন কাচা বাদাম গানে। তার সঙ্গে রয়েছেন তার নাতি। ঠাকুমাকে উৎসাহ দিয়ে যাচ্ছে নাচ করবার জন্য। সেই নাচ দেখে দর্শকদের তো চক্ষু চড়কগাছ। এই বয়সে কিভাবে এমন অসাধারণ নাচলেন বৃদ্ধা তা ভেবে কূলকিনারা করতে পারছেন না নেটিজেনরা। মিঠুন চক্রবর্তীর একবার গেয়েছিলেন,কে বলে ঠাকুমা তোমার বয়স পেরিয়ে গেছে আশি। এই বৃদ্ধার ক্ষেত্রে সেই গান একেবারে যথোপযুক্ত বলে মনে হয়েছে নেটিজেনদের

⚡ Trending News

আরও পড়ুন