Thursday, January 20, 2022

ফাঁকা ঘরে সুন্দরী যুবতীর সঙ্গে তুমুল নাচ এক বৃদ্ধ দাদুর, মুহূর্তে ভাইরাল ভিডিও

দাদু ঠাকুমা নাতি নাতনি পরস্পরকে পূর্ণতা দেয়। দাদু ঠাকুমার সাথে নাতি-নাতনি সম্পর্ক এমনই যে তা না থাকলে শৈশব সম্পূর্ণ হয়না। দাদু ঠাকুমা আমাদের আবদারের জায়গা, খুনসুটির জায়গা। যতই বড়ো হয় না কেন দাদু ঠাকুমার কাছে আমরা সেই ছোট্টটি থাকি। তাদের সঙ্গ পেলে আমরাও যেন সেই ছোটবেলার দিন ফিরে পায়। যত বড়ো হয় ব্যস্ততার চাপে তাদের সময় দিতে পারিনা কিন্তু কখনো যদি তাদের সাথে একটু মজা আনন্দ ভাগ করে নিই তাহলে তারাও খুশি হয়।

সোশ্যাল মিডিয়া এখন বিনোদনের অঙ্গ বিভিন্ন মুহূর্ত ক্যামেরাবন্দী করে এক নিমেষে মানুষ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিচ্ছে। যা দেখতে পাচ্ছে লক্ষ লক্ষ মানুষ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এরকম এক দাদু নাতনির ভিডিও ভাইরাল হয়েছে‌। যেখানে তাদের দুজনকে যুগলবন্দী পারফর্মম্যান্স করতে দেখা যাচ্ছে। তবে এই ভিডিওটি দেখে অনেকের দৃষ্টিকটু বলে মনে হয়েছে।

আসলে ভিডিওটিতে যে গানের সাথে দাদু নাতনিকে নাচতে দেখা গেছে তা এই স্নেহের সম্পর্কের সাথে একদম বেমানান। তার ওপর নাতনিটিকে বেশ গায়ে গা লাগিয়ে ঘনিষ্ঠভাবে নাচ করতে দেখা যাচ্ছে। যার ফলে এই ভিডিওটি প্রকাশ্যে আসতেই সমালোচনা শুরু হয়েছে। অনেকের কাছে অশ্লীল বলে মনে হয়ে ভিডিওটি।

দাদু ঠাকুমার সাথে আমাদের স্নেহের সম্পর্ক তাই দাদুর সাথে এইধরনের নাচ একদম পছন্দ করেননি নেটিজেনরা। ভিডিওটির কমেন্ট বক্স দেখলেই বোঝা যাচ্ছে নেটনাগরিকদের ভালো লাগেনি ভিডিওটি। অনেকে আবার কটূক্তিও করেছেন।

⚡ Trending News

আরও পড়ুন