Friday, January 21, 2022

Viral: বাঘের সঙ্গে বন্ধুত্ব পাতাল বাঁদরছানা, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে বাঘের সঙ্গে ছোট্ট বাঁদর ছানাদের বেশ ভালোবাসা তৈরি হয়েছে। ছোট্ট বাঁদর ছানা আদর মাখা গলায় আদর মাখা ভাষায় সে বাঘের ছানাকে আদর দিতে চাইছে। বাঘ আর বাঁদর ছানার এমন অসাধারণ ছবি সোশ্যাল মিডিয়ায় একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

একসঙ্গে পশুরা যদি ছোটবেলা থেকে বড় হয় তাহলে তাদের মধ্যে এমন সখ্যতা সহজেই দেখা যায়। পশুদের এমন সখ্যতা দেখে সত্যিই অবাক না হয়ে আপনি থাকতে পারবেন না। অনেক সময় দেখা যায়, একসঙ্গে কুকুর-বিড়াল থাকলে তাদের মধ্যে অদ্ভুতভাবে একটা বন্ধুত্ব এবং মানবিকতা তৈরি হয়।

অনেক সময় দেখা যায়, কুকুর মাতৃদুগ্ধ পান করাচ্ছে বিড়ালছানাকে, তাহলে বুঝতেই পারছেন এমন পশুদের মধ্যে কতটা সৌভ্রাতৃত্ব বোধ। তাইতো ইন্সটাগ্রাম এর মাধ্যমে ভিডিওটি পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে। আর হবে নাই বা কেন ছোট্ট বাঁদরকে দেখে প্রত্যেকে এই বেশ প্রশংসা করেছেন। তার আদরমাখা এমন ভিডিও দেখে থেকে প্রশংসা করেছেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, এই ধরনের ছোট ছোট পশুপাখিদের মজার ভিডিও কখনো বিনোদনের ভিডিও কখনো বা নানান রকম গল্প নানান রকম কিছু শিক্ষামূলক ভিডিও, এইভাবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পৌছে যায় কত মানুষের কাছে।

দেখে নিন ভাইরাল ভিডিও –

 

View this post on Instagram

 

A post shared by @adorable.monkey

⚡ Trending News

আরও পড়ুন