ভাইরাল ভিডিও

সবুজ প্রকৃতির মাঝে দুর্দান্ত এক্সপ্রেশনে অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে এখন যে কোনো বয়স থেকেই যে কেউ তার প্রতিভা দেখাতে পারে পৃথিবীর সামনে। প্রতিভার কোনো বয়স হয় না কথাটি সত্যি। গান, নাচ, আঁকা, আবৃত্তি কিংবা অভিনয় নিমেষের মধ্যেই আমাদের সামনে চলে আসে। তবে সেই হিসাবে দেখলে মানুষের সব থেকে ভালোলাগার একটি জিনিস হলো নাচ।সম্প্রতি আবারো পূর্ব বর্ধমানের মেয়ে মৌ দারুন সুন্দর নৃত্য পরিবেশন করে ভাইরাল (Viral) হয়ে উঠেছে। খোলা প্রকৃতির মাঝেই তার নাচ যেন এক আলাদা ভালোলাগা তৈরী করেছে মানুষের।

জনপ্রিয় বিয়ের গান ‘গোলাপি ডান্স’ গানে নাচ করেছে মৌ। তার পরনে দেখা গেল নীল ও পিঙ্ক রঙের শাড়ি ও সেই রঙেরই ব্লাউজ। সাথেই খুব সুন্দর সেজেছে মৌ। সম্পূর্ণ খোলা ক্ষেতের মাঝে এমন সুন্দর ও পরিণত নাচ যার মাধ্যমে সবাই মুগ্ধ হয়ে উঠেছে। নাচের সাথেই তার দারুন সাজ, বাঁধা চুল ও দুর্দান্ত এক্সপ্রেশন খুব সুন্দরভাবে ফুটে উঠেছে ভিডিওতে।

এখনও পর্যন্ত ৬ লক্ষ ৪৩ হাজার ভিউস এসেছে। সাথেই প্রচুর লাইক ও নেটিজেনদের বিভিন্ন ধরণের কমেন্ট এসেছে মৌয়ের উদ্দেশ্যে। ৪ মাস আগে তার নিজের ইউটিউব(YouTube) চ্যানেল ‘ডান্স স্টার মৌ’ থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছে । মৌয়ের এই চ্যানেলে চোখ রাখলে আপনি আরও সুন্দর সুন্দর নাচের ভিডিও দেখতে পাবেন।

Related Articles