খোলা আকাশের নীচে সবুজ মাঠে দুর্দান্ত ব্যাকফ্লিপ সুন্দরী যুবতীর, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

Girls Backflip In Open Field

যিনি রাঁধেন তিনি চুলও বাঁধেন। এই প্রবাদ বাক্যটি আমরা সকলেই শুনে এসেছি ছোট থেকে। একটা সময় ছিল যখন স্থানীয় পর্যায়ে মেধার মূল্যায়ন হতো না, তারা বড় প্লাটফর্ম পেত না, কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যমের আবির্ভাবের পর দেশজুড়ে ক্ষুদ্রতম প্রতিভাদেরও দেখা যায়। এমনই এক মেয়ের ভিডিও খুব ভাইরাল হচ্ছে। এই ভিডিওটি যে কেউ দেখেছেন নিশ্চয়ই অবাক হয়েছেন। এই ভিডিওতে ভারতীয় পোশাকের শাড়ি পরা একটি মেয়ে ব্যাকফ্লিপে আঘাত করেছে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার পর থেকেই তা ভাইরাল হয়ে গেছে ইন্টারনেটে। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা গুণী মেয়েটির প্রশংসা করছেন।

সোশ্যাল মিডিয়াতে তো হামেশাই বিভিন্ন মজার ভিডিও, নাচের ভিডিও, গানের ভিডিও কত ধরনের ভিডিওই না ভাইরাল হয়ে চলেছে। এবার একটু অন্য ধরনের ভিডিও ভাইরাল হলো। সকলের মধ্যে কোনো না কোনো প্রতিভা লুকিয়ে থাকে শুধুমাত্র সময়ের অপেক্ষায় এবং সেটিকে বের করে আনার অপেক্ষা আর এখন সোশ্যাল মিডিয়াতে রয়েছে আপনার প্রতিভাকে সকলের সামনে তুলে ধরার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Mili Sarkar (@milisarkar72)

অসাধারণ ব্যাক ফ্লিপ এর দ্বারাই দর্শককে মুগ্ধ করলো এই যুবতী। তাও আবার ভারতীয় পোশাকে একেবারে শাড়ি পরে। এই অসাধারণ জিমনাস্টিক খোলা মাঠে করে দেখালো যুবতী, বর্তমানে সেই ভিডিও ভাইরাল। ভিডিওটিতে দেখা যাচ্ছে যে দূর থেকে দৌড়ে এসে ব্যাক ক্লিপ জিমনাস্টিক দুর্দান্তভাবে করে দেখালো যুবতী। সেই যুবতীর নাম মিলি সরকার। তিনি একজন স্বর্ণপদক প্রাপ্ত জিমন্যাস্ট। যিনি সোনার পদক জয় করে অনেক আগেই ভারতকে কিছুটা এগিয়ে নিয়ে গিয়েছেন।