ভাইরাল ভিডিওঅফবিট

মোষের সামনে কোমর দুলিয়ে নাচতে গিয়ে বিপাকে তরুণী! ভিডিও দেখে হেসে অস্থির নেটিজেনরা

সোশ্যাল মিডিয়া হল এমন একটি জায়গা, যেখানে একবার ভাইরাল হতে পারলেই হল। এমন বহু উদাহরণ রয়েছে যেখানে সোশ্যাল মিডিয়ার দৌলতে রাতারাতি সেলিব্রিটি হয়েছেন অনেকে। যার একটি উদাহরণ হল ভুবন বাদ্যকার। তাঁর কাঁচা বাদাম গানের জন্য তিনি একজন স্টারে পরিণত হয়েছেন। সোশ্যাল মিডিয়ার ক্ষমতা এমনই। এর ফলে অনেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার জন্য বিভিন্ন ধরনের কনটেন্ট তৈরি করেন। কিন্তু, তা করতে গিয়ে এমন কিছু ঘটনা ঘটে যায়, সেটাই ভাইরাল হয় ব্যাপক ভাবে।মোষের সামনে কোমর দুলিয়ে নাচতে গিয়ে বিপাকে তরুণী! ভিডিও দেখে হেসে অস্থির নেটিজেনরা

সম্প্রতি এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে ইন্সটাগ্রামে। psycho_biihari নামের একটি প্রোফাইল থেকে ইন্সটাগ্রামে শেয়ার করা হয়েছে সেই ভিডিয়ো। সেখানে দেখা যাচ্ছে যে, একজন তরুণী রিলস ভিডিয়ো বানানোর জন্য দাঁড়িয়ে রয়েছেন। তাঁর সামনে একজন ক্যামেরা নিয়ে দাঁড়িয়ে রয়েছেন। কিন্তু, সবথেকে চমকে দেওয়া ব্যাপার হল ওই তরুণী মোষের সামনে দাঁড়িয়ে সেই রিলস বানানোর চেষ্টা করছেন। ওই তরুণী মোষের সামনে দাঁড়িয়ে শুরু করেন ব্রেক ডান্স। এরপরই ঘটে যায় সেই চমকে দেওয়া ঘটনা। যা দেখে মাথায় হাত নেটিজেনদের। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Psycho Bihari (@psycho_biihari)

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে যে, মোষের সামনে ব্রেক ডান্স করে চলেছেন ওই যুবতী। প্রথমে সেই মোষ চুপচাপ দাঁড়িয়ে ছিল। এরপর ওই তরুণী মোষের সামনে গিয়ে আরও কিছু কায়দা দেখাতে যান। এরপরই সেই মোষ রেগে গিয়ে, গুঁতো দেন তরুণীকে। মোষের গুঁতো খেয়ে ছিটকে পড়ে যান ওই তরুণী। এক নজরে দেখে নিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো।

Related Articles