ভাইরাল ভিডিও

জনপ্রিয় হিন্দি গানের তালে উদ্দাম বেলি ড্যান্স সুন্দরী যুবতীর, তুমুল বেগে ভাইরাল ভিডিও

ইন্টারনেট এবং স্মার্টফোনের সংযুক্তিকরণের ফলে, গোটা দুনিয়া এখনো হাতের মধ্যে চলে এসেছে। সাধারণ মানুষের মধ্যে সোশ্যাল মিডিয়া যেন এক অন্য রুপ এনে দিয়েছে। সোশ্যাল মিডিয়ার দ্বারা যে কেউ এখন জনপ্রিয় হয়ে উঠছে, যার যা প্রতিভা সে সেটাই সে তুলে ধরছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। নেট জগতের দর্শক সংখ্যা নেহাত-ই কম নয়! তাই জনপ্রিয়তা চরম হারে পাওয়া যায়, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পাওয়া যায়।

 

View this post on Instagram

 

A post shared by Manisha Sati (@manishasati17)


কেউ নাচ, কেউ গান কেউ হয়তো আবৃত্তি; যে যা তে পারদর্শী, তাই তুলে ধরে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। ঠিক এরকম ভাবেই ‘মনীষা সাতী’ নামে এক যুবতীর নাচের ভিডিও মন কাড়লো নেটিজেনদের। ভিডিওতে ওই সুন্দরী যুবতীর দুর্দান্ত বেলি ডান্স, সত্যিই নজর কাড়া ছিল। ‘রুহি’ সিনেমাতে ‘জাহ্নবী কাপুর’ (Janhabi Kapoor)-এর দুর্দান্ত উপস্থাপনা করা নাচের থেকেও, কোনো অংশে কম নয় তার পরিবেশন।এই যুবতী আর তার নাচ যেন কিছু অংশে কম হলো না অভিনেত্রীদের থেকে।

দুর্দান্ত নাচের পাশাপাশি তার উষ্ণ পোশাকেও মন মেতেছে দর্শকদের। তার পরনে ছিল কালো রঙের একটি ব্রা এবং বেগুনি রংয়ের স্লিটেড পাতলা স্কার্ট, যাতে স্বাভাবিকভাবেই তাকে প্রচন্ড লাস্যময়ী লাগছে। এর সাথে খোলা চুল এবং বিনা মেকাপ, তাকে যেন আরো স্নিগ্ধ করে তুলছিল। তবে এটি প্রথম নয়, এরকম অনেক নাচের ভিডিও সে তুলে ধরে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তার জনপ্রিয়তা এতটাই যে, তার নামে একটি ফ্যান পেজও তৈরি করা হয়ে গেছে। তবে বর্তমানে এই ভিডিওটিকে ঘিরে, সে আবারো চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছে। ইতিমধ্যেই ভিডিওটির ভিউজ সংখ্যা ছাড়িয়েছে 16 হাজারেরও বেশি

Related Articles