×
ভাইরাল ভিডিও

প্রকাশ্যে একটি আস্ত বিড়ালকে কয়েক মুহুর্তে গিলে খেলো বিশাল আকৃতির পাইথন, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Advertisements
Advertisements

গোটা বিশ্বের নানান ঘটনার ভান্ডার হয়ে দাঁড়িয়েছে এই সোশ্যাল মিডিয়া। অনেক অজানা অদেখা জিনিস অতি সহজেই ধরা দেয় এই সোশ্যাল মিডিয়ায়। খালি চোখে যেসব দৃশ্য কখনো সাধারণ মানুষের দেখার সুযোগ হতো না, সেইসব দৃশ্যই আজ ফুটে উঠছে ফোনের পর্দায়। অস্বাভাবিক যে কোন জিনিসই অতি সহজে জনপ্রিয়তা পাচ্ছে, সোশ্যাল মিডিয়ার পাতা থেকে।

Advertisements

বিভিন্ন প্রজাতির প্রাণী থেকে শুরু করে জন্তু-জানোয়ারদের নানান দৃশ্যই নজরকাড়ে এই সোশ্যাল মিডিয়া থেকে। সম্প্রতি এমনই এক পাইথন ও বিড়ালের চরম লড়াইয়ের মুহূর্ত ভাইরাল (viral) হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। যেখানে দেখা গেছে, এক বিড়ালকে মুহূর্তে গিলে খেয়েছে ওই পাইথন (python) সাপটি।

ভিডিওটিতে দেখা গেছে একটি বিশাল আকৃতির পাইথন সাপটি একটি বড় বিড়ালকে গিলে খেয়ে নিয়েছে। এরপরই আবার দেখা যায় ওই আস্ত বিড়ালটিকে উগলিয়ে বের করে দিয়েছে বিড়ালটি! কিছুক্ষণের জন্য শ্বাসরুদ্ধ হয়ে গেলেও, শেষে পাইথনের মুখ থেকে বেরিয়ে আসায় বাঁচার সুযোগও পেয়েছিল সে। স্বাভাবিকভাবেই এমন একটি দৃশ্য দেখে গোটা নেটবাসী কান্নায় ভেঙে পড়েছিল। তবে পরের মুহূর্তে অবশ্য বিড়ালটিকে দেখতে পেয়ে তারা বেশি স্বস্তিও পেয়েছিল! কিন্তু বিড়ালটি আদেও বেঁচে ছিল কিনা তা জানা যায়নি।

ভিডিওটি ইউটিউবে ‘খাওসোদ ইংলিশ’ নামের একটি চ্যানেল থেকে আপলোড করা হয়েছিল এবং জানানো হয়েছিল, ওই ঘটনাটি আসলে থাইল্যান্ডের। ইতিমধ্যেই ভিডিওটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে, প্রায় ১১ মিলিয়ন মানুষ ভিডিওটি দেখেছে এবং ৪৮ হাজার মানুষ ভিডিওটি পছন্দ করেছে।

Advertisements