ভাইরাল ভিডিও

সিঁড়ির গা বেয়ে উঠে চলেছে বিশাল আকৃতির পাইথন! তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার পাতাতে প্রায়শই সাপেদের নানান কর্মকান্ড উঠে আসে। জনপ্রিয়তা পাওয়া ভিডিওগুলির মধ্যেই সাপের ভিডিও অন্যতম। দর্শকরা যেহেতু এই জাতীয় প্রাণীদের একটু অধিক ভয় পায়, তাই এইসব ভিডিওগুলো ভাইরাল (viral) হয় খুব তাড়াতাড়ি। সম্প্রতি এমনই এক বিশাল আকৃতির পাইথনের (python) কর্মকান্ড নিয়ে শোরগোল পরেছে সোশ্যাল মিডিয়ার পাতাতে।

ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা গেছে; সিঁড়ির ধারের দেওয়ালে বসে আছে একটি বিশাল আকৃতির ভয়ংকর মোটা, কালো পাইথন সাপ। যদিও সাপটির মুখটি দেখা যায়নি, তবু বেশ ভালোভাবেই বোঝা গেছে সে উপরের দিকে উঠে চলেছে। এমন ভয়ংকর বিরল প্রজাতির ভিডিও দেখে, স্বাভাবিকভাবেই গা শিউরে উঠেছে সাধারণ মানুষের।

টুইটারে আইপিএস অফিসারের সুশান্ত নন্দা (Sushant Nanda) এই ভিডিওটি আপলোড করেছিল। এই ভিডিওর সাথে তিনি ক্যাপশন জুড়ে ছিলেন, “সব সময় উপরে ওঠার জন্য সিঁড়ির প্রয়োজন হয় না”! আর সত্যিই তো তাই, সাপটির কিন্তু উপরে ওঠার জন্য সিঁড়ি নয় বরং সিঁড়ির ধারের দেওয়ালই যথেষ্ট। ভিডিওটি এতটাই জনপ্রিয়তা পেয়েছে যে এর ভিউজ সংখ্যা ২৪ হাজার ছাড়িয়েছে। অনেকেই বিভিন্ন মজাদার কমেন্টে ভরিয়ে তুলেছে ভিডিওর কমেন্ট বক্স, কেউ লিখেছে “এমন সাপ যদি আমার সিঁড়িতে থাকতো, না জানি কি করতাম”! আবার কেউবা এই ভিডিওটিকে ফেক বলে দাবি করেছে, যদিও সেরকম কিছু প্রমাণ হয়নি।

Related Articles