Thursday, January 20, 2022

পিছিয়ে সারা! চকাচক গানে তুমুল নাচ দাদি মায়ের, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

কথায় বলে শরীর নয় মনের বয়সই আসল বয়স। তার আরো একবার প্রমাণ করে দেখালেন এক বয়স্ক মহিলা। সম্প্রতি চাকা চাক গানে একটি দারুন নাচ করেছেন ষাটোর্ধ্ব ঠাকুমা। তার সেই নাচ দেখে আনন্দে আত্মহারা নেটিজেন। তার যৌবন এবং উদ্যমে অভিনেত্রী সারা আলি খানকে টেক্কা দিতে পারেন তিনি। মুহুর্তের মধ্যে সোশ্যাল-মিডিয়ায়
ভাইরাল হয়েছে এই নাচ।

মাথার সব চুল পেকে গেছে শরীর নড়বড়ে। পেশীতে খুব একটা জোর পাননা। সব মিলিয়ে এখন তার বিছানায় শুয়ে থাকার বয়স। কিন্তু তা সত্ত্বেও ভরপুর উদ্দাম রয়েছে এক বয়স্ক মহিলার মধ্যে। তাই এই বয়সে এসেও নিজের মনের জোরে নাচ করে দেখিয়েছেন। সেই নাচ আবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। পরনে সবুজ শাড়ি ঠিক যেন বয়স্ক সারা আলি। মাথায় বিনুনি বাধা। চকাচক গানের সঙ্গে জমিয়ে নেচেছেন বৃদ্ধা।

গান শুরু হতেই নিজের খেল দেখিয়েছেন ষাটোর্ধ্ব এই বৃদ্ধা। গানের সঙ্গে সঙ্গে সমান তালে কোমর দুলিয়েছেন তিনি। তার সঙ্গে ছিল তার মুখের এক্সপ্রেশন। উল্লেখ্য সোশ্যাল মিডিয়ায় এখন ট্রেন্ডিং চাকাচাক গান। সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ অনেকেই পা মিলিয়েছেন এই গানে। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত অক্ষয় কুমার, ধানুষ এবং সারা আলি খান অভিনীত, “আতরঙি রে”সিনেমায় এ আর রহমান সূরারোপিত শ্রেয়া ঘোষালের গাওয়া চকাচক গান নেট মাধ্যম ছেড়ে ফেলেছে।


বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হয়েছে এই গান। এই গানের সঙ্গে নাচের লোভ সামলাতে পারেননি বৃদ্ধা। তাই দুর্দান্ত নেচে ফেলেছেন ক্যামেরার সামনে। এই বয়সে বৃদ্ধ মহিলার এমন উদ্দাম দেখে প্রশংসা না করে পারেননি নেটিজেনরা।

⚡ Trending News

আরও পড়ুন