খদ্দেরের ঘাড়ের উপর পা তুলে চুল কাটছে নাপিত, তুমুল ভাইরাল ভিডিও

Viral Video

সাধারণত পুরুষেরা সেলুনে গিয়ে চুল কাটার পর সাধারণত ঘাড় মাথা ম্যাসেজ করিয়ে নেন। সোশ্যাল মিডিয়ায় নজর রাখলেই চোখে আসে নাপিতের নানান মজাদার অঙ্গভঙ্গির মাধ্যমে মেসেজ করার ভাইরাল ভিডিও। তবে এইবার ধরা পড়ল একটু অন্যরকম ছবি, নাপিত বাবাজি এমন কায়দায় চুল কাটলেন যা দেখে নেটিজেনদের বুক ফাটা হাসি বেরিয়ে এলো।

সম্প্রতি ভাইরাল হওয়া এই ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি মানুষ কাঠের চেয়ারে বসে রয়েছেন এবং তার প্রায় পিঠে উঠে গিয়ে নানান কায়দায় চুল কাটছেন নাপিত। কখনো বা পিঠের ওপর পা তুলে কখনো বা পিঠের উপর হাত তুলে একেবারে জিমনাস্টিক দেখানোর কায়দায় চুল কাটা হচ্ছে সেখানে। এমতাবস্থায় যিনি চুল কাটতে বসেছেন তার অবস্থা যে কতটা খারাপ সে আর বলার অপেক্ষা রাখেনা।

তবে লক্ষণীয় ব্যাপার হলো নাপিতটির বডি কিন্তু বেশ ফিট। প্রত্যেকেই তার এই নানা কায়দায় চুল কাটার ভঙ্গিমা দেখে বেশ মজা পেয়েছেন এবং অনেকেই এই ভিডিওটিতে কমেন্ট করেছেন “কলিযুগের শেষ তাই এমন নাপিত দেখা যাচ্ছে” আবার অনেকে লিখেছেন “পার্লারে গিয়ে যদি এমন নাপিতের দেখা মেলে তাহলে তার যেন ছোট্ট একটা ইন্টারভিউ নিয়ে নেয়া হয়”।

এ ছাড়াও অনেকে কমেন্ট করেছেন এরকম অদ্ভুতুড়ে চুল কাটা তারা জীবনে প্রথমবার দেখছেন। ভিডিওটি ইতিমধ্যেই 52 হাজার মানুষের কাছে পৌঁছে গিয়েছে। ভিডিওটিতে রয়েছে অজস্র লাইক। প্রত্যেকেই নাপিত বাবাজির এহেন কান্ড দেখে না হেঁসে থাকতে পারেননি। বর্তমানে করোনাভাইরাস প্যানডেমিক এর জেরে বাইরে বেরোনো দায়। এই পরিস্থিতিতে মানুষের কাছে সোশ্যাল মিডিয়ার ফেসবুক ইনস্টাগ্রাম এর মাধ্যমে এই সকল মজাদার ভিডিওগুলি একটু হাস্যরস প্রদান না করলে প্রত্যেকের অবস্থাই শোচনীয় হত।