Friday, January 21, 2022

জনপ্রিয় হিন্দি গানে শাড়ি পরে দুর্দান্ত নাচ চার সুন্দরী যুবতীর, মুহূর্তে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া মানেই মনোরঞ্জনের এক গুরুত্বপূর্ণ মাধ্যম। প্রতিদিন কত শত ভিডিও ভাইরাল হয় নেট মাধ্যমে। বিশেষত করোনার সময় গৃহবন্দী মানুষ সোশ্যাল মিডিয়াকে আশ্রয় করেছিল। কখনো না কখনো গান কখনো বা ছবি আঁকা কতকিছুই ভাইরাল হয় প্রতিদিন। এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি নাচ। চারজন সুন্দরী যুবতী অসাধারণ নাচ করে মন মাতিয়েছেন। “সুরাম কি চাঁদ কো”গানের সঙ্গে চুটিয়ে নাচ করেছেন চারজন। তাদের নাচ দেখে অবাক হয়েছেন নেটিজেন।

শিল্পের মাধ্যমে যেকোনো মনের ভাব কে খুব সহজে ফুটিয়ে তোলা হয়। তার মধ্যে অন্যতম একটি উপকরণ হলো নাচ। কত রকম নাচ ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। এবার চারজন মেয়ের দুর্দান্ত একটি পারফরম্যান্স দেখে চোখ সরাতে পারছে না নেটিজেনরা। তাদের বয়স হবে বছর কুড়ি বাইসের মধ্যে। নাচের জন্য তথাকথিত ছিপছিপে চেহারা নয়। একটু স্থূলকায় চেহারা। কিন্তু তাই বলে তাদের নাচ কি বেমানান ? একেবারেই নয়। গানের সঙ্গে কোমর দুলিয়ে উদ্দাম নেচে চলেছেন চার তরুণী। তাদের অঙ্গভঙ্গি আর চোখ মুখের এক্সপ্রেশন দেখে অবাক নেটিজেন।
প্রথমে তাদের গোলাপি রঙের শাড়িতে দেখা যায়। কিন্তু গান শুরুর প্রথম পর্যায়ে হঠাৎ করেই তারা পোশাক বদলে রংবে রঙের শাড়ি পড়ে নেন। একটি মার্বেল বসানো বদ্ধ ঘরে চারজনে মিলে একে অপরকে টেক্কা দিয়ে নাচ করেছেন। কেউ কারো থেকে কোন অংশে কম যান না। চুল খোলা সামান্য মেকআপ এবং কস্টিউম নেই বললেই চলে। কোন রকম ইতস্তত ছাড়াই ফাটিয়ে দিয়েছেন চারজন। নিজস্ব ইউটিউব চ্যানেলে ও ইনস্টাগ্রামে এই নাচ পোস্ট করেছেন তারা। এর আগেও তারা একাধিক হিন্দি গানে দুর্ধর্ষ নেচে নজর কেড়েছিলেন।

আসলে এরা প্রত্যেকেই পারদর্শিনী। একটি ডান্স গ্রুপে একসঙ্গে গ্রুপ ডান্স করেন তারা। যেমন তাদের রূপ তেমন তাদের গুন। তাদের এই নাচ মুহূর্তের মধ্যে দেখে ফেলেছেন কয়েক লক্ষ মানুষ। সেইসঙ্গে সকলেই শুভেচ্ছা জানিয়েছেন।

⚡ Trending News

আরও পড়ুন