ভাইরাল ভিডিও

হাতে পাতিলেবু, ফাঁকা ঘরে ঐশ্বর্যর গানে উদ্দাম নাচলেন চার সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

মার্কেটে একাধিক ট্রেন্ডিং গানের তালিকায় এখনো বর্তমান একাধিক গান। যাতে আছে ‘পরম্ সুন্দরী’, ‘মানিকে মাগে হিথে’ গানগুলি। তবে এইসব গানের পেছনে রয়েছে পুরোনো দিনের কিছু ধামাকাদার গানও। যা এখনো মার্কেটে একবার বাজলে আমাদের কোমর না নেচে থাকতে পারেনা। তেমনি একটি গান হল ‘হাম দিল দে চুকে সনম (Hum Dil De Chuke Sanam)’ছবির ‘নিমুরা নিমুরা (Nimbooda Nimbooda)’ গানটি। যে গানটিতে নীল ঘাগরা পরে ঐশ্বর্যা রাই বচ্চনের অসাধারণ মারাত্মক নাচের ভঙ্গিমা পুরো দুনিয়াকে তোলপাড় করে দিয়েছিল। এবার এই গানের তালে নাচলেন চার সুন্দরী যুবতী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই গানের তালে চার যুবতীর নাচ বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার অন্দরে, যাতে স্পষ্টই এই চার যুবতীর দুর্দান্ত নাচ। তবে এই গানের তালে তাঁদের অসাধারণ কোমরের হিল্লোরে মাতোযারা সোশ্যালবাসী। যেহেতু গানটির মধ্যে পাতিলেবুর প্রসংগ রয়েছে তাই চারজনেই এক্কেবারে লেবু হাতে নিয়েই নাচলেন। নিশ্চয়ই ভাবছেন এই চার যুবতীর মধ্যে এমন কি ভাইরাল হওয়ার মতন আছে। আসলে তাদের অসাধারণ গানের তালে তালে নাচ পরিবেশন মানুষকে অনেকটাই আনন্দ দিয়েছে।

আর এই চার যুবতী পরে রয়েছেন নানাবর্ণের ক্যাসুয়াল শাড়ী, সবারই খোলা চুল। আর স্লিভলেস ব্লাউজ। কোনও বড় মঞ্চ নয়, নিজেদের ডান্সিং ঘরের মঞ্চকেই তাঁরা বেছে নিয়েছেন এই পারফরম্যান্সটি করার জন্যে। তাদের ডান্সের ভঙ্গিমা সত্যই অনবদ্য। ‘TheIndianethinicco’ ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে পোস্ট করা হয়েছে এই ভিডিওটি। যা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার প্রতিটি প্লাটফর্মে ভাইরাল হয়েছে।

Related Articles