Wednesday, December 1, 2021

স্বল্প পোশাক পরে বন্ধ ঘরে দুর্দান্ত নাচ করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল চার সুন্দরী যুবতী, দেখুন ভিডিও

রেখা ভারদ্বাজ এর গাওয়া অসাধারণ একটি হিন্দি গান হামারি আটারিয়া। অসাধারণ গানের সঙ্গে রীতিমতন বেলি ডান্স নাচলেন ৪ যুবতী। বেলি ডান্স এর উৎস অবশ্যই ভারতীয় মহাদেশের নয়, এর উৎস পাশ্চাত্যে। পেটকে সুন্দর করে তালে তালে নাচানো এই নাচের প্রধান অঙ্গ ভঙ্গি। তবে বর্তমানে ভারতীয় মহাদেশীয় ভারতীয় যুবতীরা এই নাচকে আপন করে নিয়েছে, হিন্দি বাংলা গানের সঙ্গে তালে তালে নিজের পেটকে নাচানোকে অসম্ভব সুন্দর একটি শিল্প কর্মের মধ্যে তারা ফেলে দিয়েছে।

স্বল্প পোশাকে তাদের উন্মুক্ত নাভি সত্যিই অসাধারণ আকর্ষণীয় একটি পরিবেশ সৃষ্টি করেছে তার সঙ্গে রয়েছে রেখা ভারদ্বাজ এর গাওয়া অসাধারণ এই গান। একেকজন একেকরকম রংয়ের লেহেঙ্গা পরেছেন আর ওপরে নানান রকম রং এর টপ পরেছেন। বদ্ধ ঘরের মধ্যে তাদেরই অসাধারন নাচ পরিবেশনা পৌঁছে গেছে অনেক দূরে তাদের এই নাচটি দেখেছেন প্রায় এক কোটি মানুষ। আগেকার দিনে হলে সম্ভব হতো না, কারণ এই ভাবে একজন মানুষের কাছে পৌঁছে যাওয়া সোশ্যাল মিডিয়া ছাড়া আর কারো পক্ষেই সম্ভব নয়। নাচটিতে লাইক দিয়েছেন প্রায় আশি হাজার মানুষ। এই ইউটিউব এর নাম ‘স্টুডিও বানজারা’ যেখানে প্রায় ছয় লক্ষ সাবস্ক্রাইবার আছে।

করোনা ভাইরাসের দৌলতে মানুষ যখন কার্যত গৃহবন্দি অবস্থায় জীবন কাটিয়েছে, সেইসময় একমাত্র সোশ্যাল মিডিয়াই পেরেছে এইভাবে মানুষকে আনন্দ দিতে। আর শুধু আনন্দ-বিনোদন ছাড়াও নানান রকম গুরুত্বপূর্ণ খবর আমরা কিন্তু বাড়িতে বসে একটা মুঠোফোনের মাধ্যমে। সমস্ত কিছু জানতে পেরেছি আর তাই শুধু না সোশ্যাল মিডিয়া না থাকলে এই ধরনের প্রতিভা একদিন সত্যিই সত্যিই শেষ হয়ে যেত, বদ্ধ ঘরে বন্দী থেকে আগেকার দিনে যেমন হত।

⚡ Trending News

আরও পড়ুন