ফাঁকা ঘরে স্লিভলেস ব্লাউজ ছাপা শাড়ি পরে দুর্দান্ত নাচ পাঁচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

Belly Dance Video

মার্কেটে এখন ট্রেন্ডিং গানের তালিকায় সবার উপরে রয়েছে ‘Manike Mage Hithe‘ গানটি।যদিও এর পাশাপাশি রয়েছে ‘পরম সুন্দরী'(Param Sundari), ‘পানি পানি'(Paani Paani), তাছাড়াও রয়েছে আরো বেশ কিছু হিট হিট গান। তবে একবারও ভুললে চলবে না যে এই গানগুলো মার্কেটে আসার আগে কোন কোন গান আমাদের মজা করার রসদ জুগিয়েছিল। আর নাচতে গেলে আমাদের সবার আগেই দোলাতে হয় কোমর। তাই কোমর নিয়ে প্রচুর হিন্দি গান রয়েছে, তার মধ্যেই একটি ‘Stree’ ছবির ‘Kamariya‘ গানটি। যেই গানটি শুনলেই কোমর না হিলিয়ে থাকা যাবেনা।

এককালে এই গানটিও বাজারে বেশ নাম কামিয়েছিল। আর এই গানটিতে অভিনয় করেছিলেন বর্তমানের বলিউডি আইটেম গার্ল নোরা ফতেহি(Nora Fatehi)। যার শরীরি উল্লাসে লন্ডভন্ড পুরো দেশবাসী, যিনি ব্যালি ডান্সে এক্সপার্ট। আর এই গানটিতে তাঁর অসাধারণ প্রেজেন্টেশন সত্যই লাজবাব ছিল। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই গানের তালে চার যুবতীর নাচ বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার অন্দরে, যাতে স্পষ্টই এই চার যুবতীর দুর্দান্ত নাচ। নিশ্চয়ই ভাবছেন এই চার যুবতীর মধ্যে এমন কি ভাইরাল হওয়ার মতন আছে। আসলে এই চার যুবতীই ফিগারে চাব্বি। তাদের অসাধারণ গানের তালে তালে নাচ পরিবেশন মানুষকে অনেকটাই আনন্দ দিয়েছে।

আর এই চার যুবতী পরে রয়েছেন বিভিন্ন বর্ণের ক্যাসুয়াল শাড়ী। আর স্লিভলেস ব্লাউজ। কোনও বড় মঞ্চ নয়, নিজেদের ডান্সিং ঘরের মঞ্চকেই তাঁরা বেছে নিয়েছেন এই পারফরম্যান্সটি করার জন্যে। তাদের ডান্সের ভঙ্গিমা সত্যই অনবদ্য। ‘TheIndianethinicco’ ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে পোস্ট করা হয়েছে এই ভিডিওটি। যা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার প্রতিটি প্লাটফর্মে ভাইরাল হয়েছে।