×
ভাইরাল ভিডিও

গ্রাম্য পরিবেশে ‘টাপা-টিনি’ গানে দুর্দান্ত নেচে ভাইরাল পাঁচ সুন্দরী যুবতী! নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

Advertisements
Advertisements

  সম্প্রতি, ‘টাপা-টিনি’ গানটি বেশ জনপ্রিয় হয়েছে সবার কাছেই! এই গানে বিভিন্ন সময়ে, বিভিন্ন জন; অনেক রকম ভাবে নাচ কভার করে সোশ্যাল মিডিয়াতে ছেড়েছে। এরকম  এই গানে, বহু নৃত্য প্রদর্শনী ভাইরাল (viral) হয়েছে সোশ্যাল মিডিয়াতে। তবে এই গ্রাম্য যুবতীদের নাচ কিন্তু বেশ অন্যরকম! যা মন কেড়ে নিয়েছে নেটপাড়ার বাসিন্দাদের।  

Advertisements

‘ঘুঙুর নৃত্য  কলা কেন্দ্র’ (Ghungur Nritya kola kendra) নামে এক ইউটিউব (youtube) চ্যানেলে পোস্ট হবার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়েছে ভিডিও  টি! অন্যদের কভার করা যেকোনো ভিডিও থেকেই বেশ আলাদা, এই  নৃত্য প্রদর্শনীর ভিডিওটি!  

ভিডিওতে দেখা গেছে ‘গ্রামের কয়েকজন সুন্দরী যুবতী’,  নিজেদেরকে নৃত্যের  জন্য  তৈরি করছে; ‘পায়ে আলতা’ এবং ‘খোপায় ফুল’ বেঁধে। এরপরে বিভিন্ন বয়সের মেয়েরা, গানটিতে বিভিন্ন সময় তাদের উপস্থাপনা রেখেছে। তাদের সকলেরই নৃত্য উপস্থাপনা খুবই ‘সূক্ষ’ এবং ভঙ্গিমাও মন ছুয়ে যাওয়ার মত! সবার সাজে একই রকম, লাল-কালো রঙের বিশেষ গ্রাম্য শাড়ি, তা পড়ে তাদের অদ্ভুতভাবে আরও সুন্দর লাগছে। এছাড়া ভিডিওটিকে আরো মনোমুগ্ধকর করে তুলেছে, চারপাশের সুন্দর সবুজ গ্রাম্য পরিবেশ। এরূপ গ্রাম্য পরিবেশে ‘টাপা-টিনি’ গানের কভার আর কোন নৃত্য উপস্থাপনায় দেখা যায়নি। অন্য ধাঁচের নৃত্য পরিবেশন করার জন্যই; ভিডিওটির কমেন্ট বক্সে,  নেটিজেনরা ওই যুবতীদের প্রশংসায় পঞ্চমুখ হয়েছে।  

Advertisements