Sunday, November 28, 2021

লাল ব্লাউজ এবং সবুজ শাড়ি পড়ে প্রকৃতির মাঝে অসাধারন নাচ করে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল পাঁচ সুন্দরী যুবতী, দেখুন ভিডিও

সোশ্যাল মিডিয়ায় (Social Media) মাধ্যমে বহু মানুষের বহু প্রতিভাই উঠে আসে বিশ্বের দরবারে। তবে, আমাদের এই সংস্কৃতিতে লোকসংগীত এর একটি আলাদাই গুরুত্ব আছে বৈকি। বর্তমানে বেলি ডান্স থেকে শুরু করে হিপহপ সহ নানান ধরণের প্রাশ্চাত্য নাচের শৈলী বেশ জনপ্রিয়তা লাভ করেছে বৈকি। তবে, এসবের পাশাপাশি লোকসংগীত জনপ্রিয়তা বেড়েছে একই গতিতে। আর ঝুমুর নাচ হল সেই সংগীতেরই একটি ধারা।

সম্প্রতি এই ঝুমুর গানে অসাধারণ নৃত্য পরিবেশন করে তাক লাগালো ৫ যুবতী। সকলেই আজকাল বলিউডের (Bollywood) গানের সঙ্গে নেচে ভাইরাল হয় নেট মাধ্যমে। কিন্তু এই পাঁচ যুবতী একেবারেই অন্যরকম ভাবে নিত্য প্রদর্শন করেছে। প্রকৃতির সঙ্গে তাঁদের এই মেলবন্ধন সত্যিই অবাক করেছে সকলকে। চা বাগানের মাঝে ‘লালে লালৈ পলাশ বন’ গানে তাঁরা নেচে মুগ্ধ করেছে সকলকে।

তাঁদের প্রত্যেকেরই পরণে রয়েছে সবুজ রঙের শাড়ি ও লাল রঙের ব্লাউজ। গলায় হার ও মাথায় টায়রা টিকলি। একই ভাবে সেজে একই স্টেপে নেচে চলেছে তাঁরা। সম্প্রতি ‘জ্যোতি ডান্স’ নামের একটি ইউটিউব চ্যানেল (Youtube Channel) থেকে ভিডিওটি (Video) ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে। ভিডিওটি এতটাই মানুষ পছন্দ করেছে যে, ইতিমধ্যেই ভিডিওর ভিউয়ার্স সংখ্যা পৌঁছে গেছে তিন কোটিতে। আজকালকার দিনে বিনোদনই বলুন বা রোজগারের একটি মাধ্যম হল এই ইউটিউব। সম্প্রতি ওই পাঁচ যুবতীর নাচের ভিডিও হু হু করে ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

⚡ Trending News

আরও পড়ুন