×
ভাইরাল ভিডিও

সবুজে ঘেরা পরিবেশে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নাচলেন পাঁচ সুন্দরী যুবতী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Advertisements
Advertisements

বর্তমানে সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই বিভিন্ন প্রতিভাবান শিল্পীদের নিদর্শন পাওয়া যায়।সাধারণ মানুষ থেকে শুরু করে, তারকারা পর্যন্ত অংশগ্রহণ করে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন কর্মকাণ্ডে। স্বাভাবিকভাবেই এগুলি সাইবারবাসীদের মাধ্যমে অধিক জনপ্রিয়তা অর্জন করে ফেলে। বিভিন্ন প্রতিভাবান শিল্পীদের মধ্যে নৃত্যশিল্পীদের কদর একটু বেশি কারণ তারা অপামার জনগণের কাছে বিনোদনের যোগান হয়ে দাঁড়ায়।

Advertisements
বিভিন্ন প্রতিভাবান শিল্পীরা বিভিন্ন গানে প্রায়শই নৃত্য উপস্থাপনা করে এবং সেগুলি তুলে ধরে সোশ্যাল মিডিয়ার পাতায়। ট্রেন্ডিং গান থেকে শুরু করে আধুনিক লোকগীতি বা পল্লীগীতি সব জাতীয় গানই শুনতে পাওয়া যায় এই সোশ্যাল মিডিয়ায়। লোকগীতিতে ‘কদম ডালে বাজায় বাঁশি’ বহুযুগ থেকেই জনগণের কাছে অধিক জনপ্রিয়। সম্প্রতি এই গানেই নৃত্য উপস্থাপনা করল পাঁচ যুবতী।

অসাধারণ অঙ্গীভঙ্গিতে পাঁচ যুবতী খোলা মনে ওই পল্লীগীতির সাথে নৃত্য উপস্থাপনা করেছে। তাদের প্রত্যেকের পরনে ছিল লাল-হলুদ রঙের শাড়ি, মানানসই গয়না। মুখে মেকআপ ও খোপায় ফুল দেওয়া। প্রত্যেককেই একই ছন্দে নাচ করতে দেখা গিয়েছিল ওই ভিডিওতে।

ইউটিউবে ‘Joyjit Dance’ নামের একটি চ্যানেল থেকে তুলে ধরা হয়েছিল এই ভিডিওটি। প্রত্যেকেই ওই সুন্দরী যুবতীদের অসাধারণ এক্সপ্রেশন এবং সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছে। প্রায় হাজার হাজার ভিউজ এবং লাইক সংখ্যা ছাড়িয়েছে ভিডিওটি। এছাড়া ভিডিও দেখেই বোঝা গেছে একেকজন অত্যন্ত দক্ষ নৃত্যশিল্পী।

Advertisements