চা বাগানের মনোরম পরিবেশে অসাধারণ এক্সপ্রেশনের সাথে ৫ সুন্দরী যুবতীর দুর্দান্ত ঝুমুর নাচ, ভাইরাল ভিডিও

Beautiful Dance Video

আসাম রাজ্যের ঝুমুর নৃত্য খুব বিখ্যাত একটি নাচ। আমাদের বাংলাতেও বিভিন্ন সাঁওতাল এলাকাতে এই ঝুমুর নাচের কদর এখনও আছে। ইউটিউবে এখন প্রচুর এই ধরণের নাচ দেখা যায়। যেমন সম্প্রতি ৫ সুন্দরী যুবতীর নাচ ভাইরাল (Viral) হয়েছে ইউটিউবের মাধ্যমে। যেখানে চা বাগানের মধ্যে তাদের অসাধারণ ঝুমুর নৃত্য করতে দেখা গিয়েছে।

ভিডিওর শুরুতেই সবুজ রঙের শাড়ি ও লাল ব্লাউজে দেখা গেল ৫ যুবতীকে। সবুজ চা বাগানের মধ্যে তাদের এমন সুন্দর নাচ দৃষ্টি কাড়তে বাধ্য। এছাড়া মাথার চুলে গোঁজা ফুল, গলায় হার, মাথায় টিকলি ও কানের দুল তাদের সবাইকে অসাধারণ সুন্দর করে তুলেছে। সাথেই গানের প্রতিটি কথার সাথে তাদের পরিণত নাচ ভিডিওটিকে পরিপূর্ণতা দিয়েছে।

গায়িকা দোলা রায়ের ‘লালে লাল ও পলাশ বোন’ ঝুমুর গানে নাচ করেছে তারা। গানটি ২০১৯ সালে রিলিজ করেছিল। ‘Joyjit Dance’ থেকে বছর দুয়েক আগে ভিডিওটি Youtube আপলোড করা হয়েছিল। এখন ৩৯ মিলিয়নের থেকেও বেশি মানুষ দেখে নিয়েছেন সেই ভিডিও। সাথেই লক্ষ লাইক ও কয়েক হাজার কমেন্ট এসেছে তাদের নাচের উদ্দেশ্যে। পাঁচ যুবতী যে তাদের প্রতিভার মাধ্যমে সবার মনে জায়গা করে নিয়েছে তা নেটিজেনদের উত্তেজনা দেখেই বোঝা যাচ্ছে।