অফবিটভাইরাল ভিডিও

নেউলের সাথে ভয়ংকর লড়াই করছে কিং কোবরা সাপ, তারপর যা হল….ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার পাতায় অস্বাভাবিক যে কোন কিছুই হয়ে ওঠে ভাইরাল (viral)। যা কখনো আমাদের আনন্দ দেয়, আবার কখনো ভয়ে শিহরিত করে তোলে। পশুপাখি বিভিন্ন মজার ভিডিও দেখতে সবাই ভালোবাসে; কখনো সেগুলি আনন্দ দেয়, মাঝে মাঝে অবশ্য ভয়ংকরও হয়ে ওঠে। এরকমই একটি নেউলের সাথে একটি কিং কোবরার (king cobra) ভিডিও ভাইরাল হলো নেট দুনিয়ায়।

জঙ্গলে সাধারণত পশু-পাখি সবাই একসাথেই থাকে, তাই কে কাকে অতর্কিতে আক্রমণ করবে, সে ব্যাপারে ধারণা কারোরই আগে থেকে থাকে না। ঠিক সেরকমই একটি ‘সাপ’-এর সাথে ‘নেউলে’র লড়াইয়ের ভয়ংকর ভিডিও উঠে এলো সোশ্যাল মিডিয়ার পাতায়। সাপকে দেখলেই যে কেউ ভয় পায়! সে মানুষ হোক বা কোন পশু-পাখি। শুধুমাত্র নেউল ছাড়া; ‘সাপে-নেউলে’ সম্পর্ক বলতেই যে ভয়ংকর এক হানাহানির সম্পর্ক, তা বলার বাকি রাখে না। এরকমই একটি কিংকোবরা তার সাথে একটি নেউল, চরম লড়াইয়ে লিপ্ত হলো। বিশাল আকৃতির কিং কোবরাটি যতই নেউলের দিকে ফণা তুলে আসে নেউলটি অমনি ঝাপিয়ে পড়ে সাপটিকে ধরবে বলে।


সাপের বিভিন্ন প্রজাতির ভিডিও, সব সময় অধিক জনপ্রিয়তা পায়। সোশ্যাল মাধ্যমে কিন্তু এইরকম টানটান উত্তেজনা জনক ‘সাপ-নেউলের’ ভিডিও স্বাভাবিকভাবেই অধিক পছন্দ করবে নেটিজেনরা তা বলা বাহুল্য। তবে শেষ পর্যন্ত সবাই ভিডিওটা দেখেছে, ‘কার জয় হয়’ সেটি দেখতে? শেষ পর্যন্ত অবশ্য নেউলটিই জিতে যায়। দেখা যায় নেউলটি ওই কিং কোবরাটিকে মুখে করে জঙ্গলের দিকে দৌড় দিচ্ছে! এমন এক ভিডিও মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। এত পরিমাণে মানুষ ভিডিওটি দেখেছে যে ইতিমধ্যেই এটি ভিউস সংখ্যা দাঁড়িয়েছে ‘নয় মিলিয়ন’, যা অবাক করা বিষয়!

Related Articles