ভাইরাল ভিডিও

ট্রেনে বাবাকে আদর করে নিজের হাতে খাইয়ে দিচ্ছে একরত্তি মেয়ে, ভাইরাল ভিডিও মন জিতেছে নেটিজেনদের

যখন গোটা পৃথিবী হিংসায় উন্মত্ত ঠিক সেই সময় এমন অকৃত্রিম ভালোবাসার নমুনা দেখতে পেলে সকলেরই মন ভরে যায়। পৃথিবীর সব থেকে মধুর সম্পর্ক গুলির মধ্যে একটি সন্তানের সঙ্গে তার বাবা-মায়ের সম্পর্ক। আর সম্পর্কটা যদি বাবা এবং মেয়ের হয় তবে তেমন আদরের সম্পর্ক খুঁজে পাওয়া বিরল। একজন বাবার কাছে তার মেয়ে সবচেয়ে সুন্দর একটি এবং মূল্যবান রত্ন। আর একজন মেয়ের কাছে তার বাবা সুপারহিরো। বড় হওয়ার সাথে সাথে মেয়েটি তার সহজাত মাতৃত্ব প্রথমে উজাড় করে দেয়, যে মানুষটার উপর তিনি হলেন বাবা।

বর্তমান সোশ্যাল মিডিয়ার যুগে হিংসা-বিদ্বেষ অত্যাচার সমস্ত কিছুর খবরই আমাদের মুঠোফোনে বন্দী হয়। তার সাথে সাথে বন্দী হলো এমনই এক সুন্দর মুহূর্তের ভিডিও ভিডিও।ভিডিওতে দেখা যাচ্ছে বাবা এবং মেয়ে ট্রেনের একটি পাশে বসে রয়েছেন। মেয়েটি অত্যন্ত ছোট। সে বাবার মুখে খাবার তুলে দিচ্ছে।সেই মুহূর্তকে ক্যামেরাবন্দি করতে পেরে খুশি হয়েছেন একাউন্টের মালিক। ভিডিওটি ভাইরাল হয়েছে sankisakshi নামের একটি ইন্সটা একাউন্ট থেকে।ক্যাপশনে লিখেছেন এমন মুহূর্তগুলোর জন্য বাঁচতে চাই।

ভিডিওটি দেখে অত্যন্ত খুশি দর্শকেরা। শুধু বড় হয়ে নয়, মেয়েরা জন্মায় অপার ভালোবাসা প্রদানের শিক্ষা নিয়েই। স্নেহ, ভালোবাসায় পরিপূর্ণ করে তাদেরকে সৃষ্টিকর্তা খুব ধীরে ধীরে সুন্দর করে বানিয়ে তোলেন। তাই একটি ছোট্ট মেয়ে মনেও থাকে অপার করুণা এবং ভালবাসা।

Related Articles