ভাইরাল ভিডিও

হিন্দি গানের তালে দুর্দান্ত নাচ করছেন ছোট্ট মেয়ে এবং বাবা, ভিডিও দেখে প্রশংসায় ভরালেন নেটিজেনরা

বর্তমানে সোশ্যাল মিডিয়া সাধারণ মানুষের জীবনের একটি অংশ হয়ে দাঁড়িয়েছে। প্রতিদিনের নানান ঘটনা অতি সহজেই উঠে আসে সোশ্যাল মিডিয়ার পাতাতে। সম্প্রতি বাবা এবং মেয়ের এক মিষ্টি মধুর সম্পর্কের কাহিনী, উঠে এলো নেটদুনিয়ার পাতায় । ভাইরাল (viral)হওয়া ভিডিওটিতে এক মিষ্টি মুহূর্তের মাধ্যমে বাবা-মেয়ের সম্পর্কের সুন্দর রূপরেখা ফুটে উঠেছে।

ভিডিওটিতে দেখা গেছে, একরত্তি মেয়েটি লাল-সাদা শাড়ি পরে বিছানার উপরে দাঁড়িয়ে আছে। সামনেই দাঁড়িয়ে রয়েছে তার যুবক বাবা, যার পরনে সবুজ গেঞ্জি এবং কালো প্যান্ট। ঋত্বিক রোশনের জনপ্রিয় ‘ফিজা’ সিনেমার ‘আজা মাহিয়া’ গানটিতে দুর্দান্ত নৃত্য উপস্থাপনা করছেন বাবা এবং মেয়ে। খুব সহজ কয়েকটি স্টেপ অবলম্বন করেই বাবা এবং মেয়ের এক মিষ্টি সম্পর্ক, ওই নাচের মাধ্যমে ফুটে উঠেছে। ভিডিওটিতে খুদেটি কে খুবই আনন্দিত মনে হচ্ছিল, মেয়েটির বাবাও আনন্দের সাথে বিভিন্ন ছন্দের তালে নৃত্য পরিবেশন করছিল।

‘মেহেদীস লাইফ’ নামের একটি ফেসবুক পেজ থেকে ভিডিওটি আপলোড করা হয়েছিল। ভিডিওর ক্যাপশনে দেওয়া হয়েছিল, “বাপ মেয়ের একটু দুষ্টুমি”। বর্তমানে ভিডিওটি এতটাই জনপ্রিয়তা পেয়েছে যে, এর ভিউজ সংখ্যা ছাড়িয়েছে ৩.৫ মিলিয়নে। নেটিজেনরা ওই ভিডিওর কমেন্ট বক্সটি নানান প্রশংসায় ভরিয়ে তুলেছেন। মহিলারা কমেন্টের মাধ্যমে জানিয়েছেন, তাদের বাবার কথা মনে পড়ছে এবং পুরুষেরা জানিয়েছেন, তাদের মেয়ের কথা মনে পড়ছে। ইতিমধ্যেই ভিডিওটি ঘিরে বেশ চর্চা শুরু হয়েছে নেট দুনিয়ায়।

Related Articles