অফবিটভাইরাল ভিডিও

কাঁঠাল পাড়তে গাছের উপর ঝুলে পড়ল হাতি, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বর্তমান যুগ সোশ্যাল মিডিয়ার যুগ। দিন দিন সোশ্যাল মিডিয়া একটা গুরুত্বপূর্ণ জায়গা হয়ে উঠেছে।আজকাল সোশ্যাল মিডিয়ায় বহু রকম ভাইরাল ভিডিও দেখতে পাওয়া যায়। এই সোশ্যাল মিডিয়ায় মানুষের বিভিন্ন রকম প্রতিভা সহ বিভিন্ন রকম হাসির ভিডিও তথা অনেক বন্য জীবজন্তুর ও ভিডিও ভাইরাল হতে দেখা যায়,যা দেখে তাক লেগে যায় মানুষের এবং তাক লাগার মতনই একটি ভিডিও আজ আপনাদের সামনে তুলে ধরব এই প্রতিবেদনে যা দেখলে এবং জানলে অবাক হয়ে যাবেন আপনারাও।

মাঝেমধ্যেই পাখি, সাপ সহ বন্য জীবজন্তু দের ভিডিও আমরা ভাইরাল হতে দেখি সোশ্যাল মিডিয়ার পর্দায়। আগে শুধুমাত্র টিভিতেই আমরা পশু পাখিদের বিভিন্ন রকম ভিডিও দেখতে পেতাম কিন্তু বর্তমানে ইন্টারনেট এতটাই সক্রিয় যে এখন আমরা অনায়াসে সে সমস্ত ভিডিও নিজেদের ফোনেতেই দেখতে পারি যে কোন সময়। বাচ্চা থেকে বুড়ো সবাই চোখ ফেরাতে পারে না যখন কোন সিংহ, চিতা, কুমিরের মত প্রাণীরা দের ভিডিও। এবার যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ধরা পড়েছে সেখানে দেখা যাচ্ছে নিচে হাতি গাছে কাঁঠাল। এবং যথেষ্ট মেহনত করতে দেখা যাচ্ছে হাতিটিকে।

হ্যাঁ ঠিকই শুনেছেন। ছোটবেলায় আমরা একটা গল্প শুনেছিলাম আঙ্গুর ফল টক। যেখানে শেয়াল শত চেষ্টা করেও আঙুর পারতে পারেনি। ঠিক এরকমই একটি ঘটনা ঘটলো সোশ্যাল মিডিয়ায়। তবে এখানে আঙ্গুরের পরিবর্তে গাছে ঝুলছে পাকা কাঁঠাল এবং শিয়ালের পরিবর্তে নিচে দাঁড়িয়ে রয়েছে এক হাতি। এবং সেই গজরাজ বহু চেষ্টা করলেন গাছ থেকে কাঁঠালপাড়ার। রীতিমতো গাছটিকে বার কয়েক ধাক্কাধাক্কি ও করল কিন্তু পাকা কাঁঠাল খাওয়া কী অতই সহজ? মোটেই না। একটা পাকা কাঁঠাল খাওয়ার জন্য যথেষ্ট কষ্ট করতে হলো এই হাতিকে। শেষ অবধি সফলও হয়েছিল গজরাজ। কারণ মনে প্রবল ইচ্ছা থাকলে তাকে আর আটকায় কে! শেষমেষ নিজের সুর দিয়ে কাঁঠাল পেরে খেয়ে ছিল হাতিটি।

Related Articles