ভাইরাল ভিডিও

বাচ্চা মেয়ের সাথে তাল মিলিয়ে মাথা নাচিয়ে নাচ করছে হাতি, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া এখন এক জনপ্রিয় প্ল্যাটফর্ম হয়ে উঠেছে সকলের জন্যই। বাচ্চা থেকে বড় সকলেই হাস্যরসাত্মক মুহূর্ত তুলে ধরে সোশ্যাল মিডিয়ার পাতাতে। সম্প্রতি এমনই এক বাচ্চার কীর্তিকলাপ দেখে অবাক নেটিজেনরা। তবে বাচ্চার থেকেও বেশি সেই কীর্তিকলাপের ভাগিদার এখানে উপস্থিত হাতিগুলি।

ভাইরাল (viral) হওয়া ওই ভিডিওতে দেখা গেছে, বেশ কয়েকটি হাতির সামনে একটি ছোট্ট মেয়ে দাঁড়িয়ে আছে। এরপর হঠাৎই সে আনমনে কিছু নাচের তাল করে ওঠে। এরপরই যা ঘটলো তা সত্যিই অবিশ্বাস্য! হাতিগুলি সেই বাচ্চা মেয়েটির নাচ কে দেখার পর নিজেরাও শূঁড় নাড়িয়ে, কান নাচিয়ে হেলে দুলে উঠল। বলা বাহুল্য, মেয়েটির স্টেপগুলিকে তারা ফলো করার চেষ্টা করল।


আইপিএস অফিসার ‘দীপানশু কাবরা’ (Dipanshu Kabra) টুইটারে এই ভিডিওটি তুলে ধরেছে। ভিডিওটি এতটাই জনপ্রিয়তা পেয়েছে যে ভিউজ সংখ্যার ছাড়িয়েছে ৩০ হাজারের বেশি। অনেকেই নিজেদের মন্তব্য তুলে ধরেছে; কেউ লিখেছে, “ধন্যবাদ স্যার! এত সুন্দর একটি ভিডিও উপহার দেওয়ার জন্য” কেউবা আবার লিখেছে, “সারাদিন কাজের পর এমন ভিডিও দেখলে মন ভালো হয়ে যায়”। স্বাভাবিকভাবেই এমন সুন্দর এক ভিডিওকে ঘিরে চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles