খালি গলায় দুর্দান্ত সুরে হিন্দি গান গেয়ে ভাইরাল ৮ বছরের বাচ্চা মেয়ে, রইল ভিডিও

hidden talent

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া সাধারণ মানুষের কাছে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে। নিজেদের অবসরের বেশিরভাগটাই নেটমাধ্যমের পাতায় চোখ রেখে কাটান বহু নেটিজেন। প্রতি মুহূর্তে কিছু না কিছু ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সেইসমস্ত ভাইরাল ভিডিওগুলির মধ্যে এমন কিছু ভিডিও থাকে, যা নজর টানে নেটিজেনদের। সম্প্রতি তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়, যা দেখে রীতিমত মুগ্ধ অধিকাংশ নেটনাগরিক।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিতে একটি ৮ বছরের বাচ্চা মেয়েকে স্কুল ড্রেসে, স্কুলের মধ্যেই বলিউডের একটি হিন্দি গান গাইতে শোনা গিয়েছে। তার কণ্ঠস্বর শুনে রীতিমত অবাক প্রায় সকলেই। ছত্রিশগড়ের নকশাল প্রভাবিত এলাকা দান্তেওয়াদা জেলার ঘটনা এটি। ভিডিওটিতে যে বাচ্চা মেয়েটিকে দেখা যাচ্ছে তার নাম মুরী মুরামী। ছত্রিশগড়ের এই এলাকারই একটি স্কুলে পড়াশোনা করে সে। তবে সম্প্রতি তার গানের গলা শুনে গোটা নেটদুনিয়া প্রশংসায় পঞ্চমুখ হয়েছে।

এই ভিডিওটি নেটমাধ্যমের সেনসেশন হয়ে উঠেছে। এই বয়সে এমন গানের গলা সকলের থাকে না। বলিউডের জনপ্রিয় ছবি ‘কাঁহি পেয়ার না হো যায়ে’এর টাইটেল সংয়ের সুরে সুর মিলিয়ে গেয়েছে এই বাচ্চাটি। তার কণ্ঠে এই গানটি শুনে অনেকেই মুগ্ধ হয়েছেন। কেউ কেউ এই বাচ্চাটিকে ‘লতা কন্ঠী’ বলে অভিহিত করেছেন। সম্প্রতি এই ভিডিওটি ছত্রিশগড়ের আইএএস অফিসার অবনীশ স্মরণ নিজের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন, বর্তমানে যার ভিউজ অনেক।

আবারো সোশ্যাল মিডিয়ার মাধ্যমে হদিশ মিলল এক প্রতিভার। অতএব বলাই বাহুল্য, প্রতিভা থাকলে সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই নিমেষের মধ্যে পৌঁছে যাওয়া যায় লাখো মানুষের কাছে। সম্প্রতি তার প্রমাণ মিলল আবারও। এক প্রত্যন্ত গ্রাম থেকে উঠে এলো একটি তরতাজা প্রতিভা। ভবিষ্যতে সঠিক প্রশিক্ষণ পেলে যে এগিয়ে যেতে পারে অনেক দূর।