ভাইরাল ভিডিও

দুধ সাদা শাড়িতে, বাড়ির ছাদে সুন্দরী যুবতীর নাচ, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

চলে এলো দুর্গাপুজো, উমার আগমনে সেজে উঠেছে ধরিত্রী। দীর্ঘ দু বছরের করোনাকালীন পরিস্থিতির হাজারো বিধি-নিষেধ কাটিয়ে গোটা রাজ্য আবারও সেজে উঠেছে পুজোর মহড়ায়। সোশ্যাল মিডিয়ার পাতাও বেশ সরগরম পূজার আগমনে, প্রায়শই বিভিন্ন আগমনীর গানে মেতে উঠছে সোশ্যাল মিডিয়ার প্রতিভাবান মানুষের দ্বারা।

সেরকমই ‘বিদিপ্তা শর্মা’, যে সোশ্যাল মিডিয়ার পাতায় বেশ অ্যাক্টিভ সে। নিজের নৃত্য উপস্থাপনা দেখিয়ে প্রায়শই নেটিজেনদের মন কেড়ে নেয় সে। সম্প্রতি দুর্গাপূজা উপলক্ষে পূজার গানে দুর্দান্ত নৃত্য উপস্থাপনা করলো, তবে এটিই প্রথম নয় প্রায়শই তার অনবদ্য নৃত্য সে তুলে ধরে নেট দুনিয়ার পাতায়। এবারও তার অন্যথা হলো না, দুর্দান্ত নৃত্য উপস্থাপনা করে ভাইরাল (viral) হলো বিদিপ্তা।

দুর্গাপুজোর জনপ্রিয় গান ‘দুগ্গা এলো’র সাথে শাড়ি এবং মানানসই মেকআপে, বাড়ির ছাদেই দুর্দান্ত নৃত্য উপস্থাপনা করল সে। তার পরনে ছিল সাদা রঙের শাড়ি, গলায় দুর্গার মুখ দেওয়া নেকলেস এবং কালো রঙের ব্লাউজ। এর সাথে তার মানানসই মেকআপ ; নাচের সাথে সাথে তার সৌন্দর্যের মাধুর্যও দর্শকেরা ঘায়েল হয়েছে। ভিডিওটি এতটাই জনপ্রিয়তা পেয়েছে , এর ভিউজ সংখ্যা ইতিমধ্যেই কয়েক লক্ষ ছাড়িয়ে গেছে।

Related Articles