×
ভাইরাল ভিডিও

বিষধর সাপের সাথে খেলায় মত্ত একরক্তি! তুমুল ভাইরাল ভিডিও

Advertisements
Advertisements

বর্তমানে সোশ্যাল মিডিয়া বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। তবে নেটদুনিয়ার পাতায় বিনোদনমূলক ঘটনা ছাড়াও এমন অনেক ঘটনা উঠে আসে, যেগুলি সাধারণ মানুষের মনে ভয়ের সঞ্চার করে। সম্প্রতি এমনই এক খুদের সাপকে পোষ্য বানিয়ে নেওয়ার ভিডিও, ভাইরাল (viral) হল সোশ্যাল মিডিয়ার পাতাতে।

Advertisements

ওই ভিডিওতে দেখা গেছে একটি বাচ্চা উঠনের উপর বসে আছে এবং তার কোলের উপরে রাখা আছে একটি বিশাল আকৃতির বিষধর সাপ। একরত্তিটি ওই সাপটির সাথে খেলায় মত্ত থাকাকালীন নানান কর্মকান্ড করে চলেছে সাপটিকে নিয়ে। কিন্তু অবাক করা কান্ড, তাতেও কোনরকম রাগ বা তেজ কিছুই নেই সাপটির! একসময়ে ওই ছোট ছেলেটি সাপটির গোটা মাথাটি ধরতে যায় কিন্তু তাতেও সাপটির কোন রাগ-উত্তাপ নেই বরং বলা চলে সে যেন পোষ বনে গেছে ওই খুদেটির।

ভিডিওটি কোথাকার সেই সম্পর্কে জানা না গেলেও, রিলসের মাধ্যমে যে ভিডিওটি ফুটে উঠেছে তা দেখে আতঙ্কিত হয়েছে সাধারণ মানুষ। ১.৪ হাজার মানুষ ভিডিওটি পছন্দ করেছে। ভিডিওর ব্যাকগ্রাউন্ড থেকে নানান আওয়াজও ভেসে আসছিল, বোঝাই যাচ্ছিল অনেক প্রত্যক্ষদর্শী ওই সাপটির কর্মকান্ড দেখছিল এবং তারা বলছিল সাপটি আসলে তাদের পোষ্য; সেই জন্যই তাকে এত রকম ভাবে উত্তপ্ত করা সত্ত্বেও, সে কিছুই করেনি। তবে নেটিজেনদের একাংশ এইরকম একটি ঘটনা দেখে, কটাক্ষ করেছে প্রত্যক্ষদর্শীদের দিকে আঙুল তুলে তারা জানিয়েছে; যে কোন মুহূর্তে বাচ্চাটির যা কিছু হয়ে যেতে পারত, তাই সাবধান হওয়ার দরকার ছিল।

Advertisements