ভাইরাল ভিডিও

মালকিনকে হুবহু নকল করে যোগ ব্যায়াম করছে পোষ্য কুকুর, ভাইরাল ভিডিও দেখে মুগ্ধ নেটবাসী

অস্বাভাবিক যে কোন কিছুই সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল (viral) হয়ে ওঠে; আমরাও তা দেখতে উৎসুক হয়ে উঠি। আর সেটি যদি কোনো পশু-পাখির ভিডিও হয়, তাহলে তো তা বলার বাকি রাখে না!

এরকমই এক অবাক করা পোষ্য কুকুরের (pet dog) ভিডিও ভাইরাল হলো; যা দেখে অবাক নেটপাড়ার বাসিন্দারা! মালিকের পাশাপাশি পোষ্যও আগ্রহী যোগাসনে! এমনটাও সত্যি? ঠিক তাই, ইনস্টাগ্রামে (Instagram) এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে ‘Magnus the Therapy dog’ নামের অ্যাকাউন্ট থেকে। ভিডিওটিতে, ‘ম্যাগনাস’ নামের কুকুরটিকে তার মালিকের সাথে বসে যোগাসন করতে দেখা গেছে। তবে এরকমই অনেক ভিডিও ওই কুকুরটি করে থাকে তার ইনস্টাগ্রামে।


‘ম্যাগনাস’ নামের ওই পোষ্য কুকুরটি, তার মালিকের যোগাসন ম্যাটের পাশাপাশি নিজেই নিজের ম্যাটটি পেতে নেয়! আর তারপরেই মালিককে ‘অনুকরণ’ করে যোগাসন করতে থাকে। এই ভিডিও দেখে ওই পোষ্য টি কে যে যথেষ্ট ‘ট্রেনিং’ দেওয়া হয়েছে, তা বোঝাই গেছে। এরই মধ্যে ইনস্টাগ্রামে ওই ভিডিওতে ‘১.৭ মিলিয়ন’ ভিউজ সংখ্যা ছাড়িয়েছে!! তবে এটি শুধু নয় তার সব ভিডিওই লক্ষাধিক ভিউজ ছাড়িয়ে যায়; কারণ সে এরকমই কারুকার্য দেখাতে থাকে তার ভিডিওতে। তার এরকম নিত্য নতুন কার্যকলাপের জন্যই তার অ্যাকাউন্টের ফলোয়ার সংখ্যা ৩ লাখ ৩৮ হাজার।

Related Articles