Tuesday, December 7, 2021

লাল ব্লাউজ হলুদ শাড়ি পড়ে ‘নিশা লাগিলো রে’, অসাধারণ নাচ ‘পান্তা ভাতের কুন্ডু’র

‘ডান্স বাংলা ডান্স’ র (Dance Bangla Dance) সেই দীপান্বিতা কুন্ডু ওরফে পান্তাভাতের কুন্ডুকে কেই না চেনে। ছোট্ট দীপান্বিতা (Dipanwita Kundu) তাঁর নাচের জাদুতে মুগ্ধ করে রেখেছিল সবাইকে। এমনকি স্বয়ং মহাগুরু অর্থাৎ মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) পছন্দের প্রতিযোগিদের তালিকায় ১ নম্বরে ছিল তাঁর নাম। তাঁর জনপ্রিয়তা এতটাই ছিল যে, ‘ডান্স বাংলা ডান্স’ শেষ হয়ে যাওয়ার পরও চ্যানেল তাঁকে ফিরিয়ে আনতে বাধ্য হয়েছিল বৈকি।

পরবর্তীকালে তাঁকে ‘ডান্স বাংলা ডান্স’ সঞ্চালনার কাজেও দেখা গিয়েছিল। তবে, এখন দীপান্বিতা (Dipanwita) যুবতী। আগের মতোই মিষ্টি তাঁর মুখের হাসি। এমনকি এখনও সে নাচে তাক লাগায় সবাইকে। ছোট থেকেই এক্সপ্রেশন সেরা দীপান্বিতা। আর এখনও তাঁর এক্সপ্রেশন নজর কাড়ে রীতিমতো। সম্প্রতি বিখ্যাত লোকসংগীত ‘নিশা লাগিলোরে, বাঁকা দুই নয়নে নিশা লাগিল রে’ গানের তালে নেচে রীতিমতো তাক লাগিয়েছে সবাইকে।

তাঁর পরণে রয়েছে হলুদ রঙের শাড়ি ও টুকটুকে লাল রঙের ব্লাউজ। গলায় হার। বন্ধ ঘরের মধ্যেই নিজের ছন্দে নেচে চলেছে দীপান্বিতা (Dipanwita Kundu)। প্রতিবারের মতো এবারেও তাঁর নাচ মন ছুঁয়ে গিয়েছে সকলের। এই নাচের ভিডিওটি (Video) দীপান্বিতা নিজেই তাঁর ইউটিউব চ্যানেলে (Youtube Channel) শেয়ার করেছেন। মাসছয়েক আগে পোস্ট করা দীপান্বিতার এই ভিডিও ইতিমধ্যেই ৫৮ হাজারের বেশি মানুষ দেখে ফেলেছেন। এমনকি ২ হাজারের বেশি মানুষ ভিডিওটি লাইক করেছেন বৈকি। সম্প্রতি দীপান্বিতার এই নাচের ভিডিও ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

⚡ Trending News

আরও পড়ুন