বরের সামনেই দেওরের সঙ্গে কোমর দুলিয়ে উদ্দাম নাচ নববধূর, ভাইরাল ভিডিও

Dance Video

আজকাল সোশ্যাল মিডিয়ায় আপনি যা দেবেন তাই গিলে নেবে। একটা বড় তিমি মাছ বললেও ভুল হবে এই মাধ্যমকে। বর্তমান প্রজন্মের কাছে এবং এই ইন্টারনেটের যুগে সোশ্যাল মিডিয়া হল সবথেকে শক্তিশালী মাধ্যম। তাই, এর আওতায় যে কেউ আসতে চায়। যে কেউ রাতারাতি ভাইরাল হতে চায়। এবং ভাইরাল হওয়ার জন্য যা কিছু করে নিতেও রাজি।

সোশ্যাল মিডিয়ার ছত্রছায়ায় আসার জন্য কোনো বেসিক রুলস লাগে না। হাতে একটি স্মার্ট ফোন ও ইন্টারনেট কানেকশন থাকলেই আপনি পৌঁছে যেতে পারেন ঘরে ঘরে। এর জন্য আপনাকে বাসে, ট্রামে, ট্রেনে বা প্লেনে উঠতে হবে না। প্রতি মাসে নিয়ম করে হাই স্পিড ইন্টারনেট পরিষেবা থাকলেই কেল্লা ফতে।

আজকাল ছোট ছোট জিনিস ভাইরাল হচ্ছে। হয়তো আপনি এদের চেনেন না যারা ভাইরাল হচ্ছেন, কিন্তু, আপনার ফোনের স্ক্রিনে সেই ভিডিও গুলো ভিড় জমাচ্ছে। ভাইরাল মানেই ছড়িয়ে যাওয়া ব্যাপক ভাবে। সেরকমই একটি বিয়ের ভিডিও ভাইরাল হয়েছে। দাদার বিয়েতে নববধূ বৌদির সঙ্গে দেওর নাচ করছে। ভাইরাল এই ভিডিও তাই পৌঁছে যাচ্ছে প্রত্যেকের স্ক্রিনে স্ক্রিনে।

স্বামী-স্ত্রীর নাচ যতটা না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায় বা লোকজনের দেখার ইচ্ছা থাকে, সেই স্বামীর জায়গায় যদি ছোট্ট করে দেওর চলে আসে তাহলে নাচের কন্টেন্ট বেশি হিট হয়। তাই, বৌদি দেওরের এই নাচের ভিডিওটিও হিট সোশ্যাল মিডিয়ায়।