Sunday, November 28, 2021

স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, অসাধারন নাচ করে সোশ্যাল মিডিয়া কাঁপালেন সুন্দরী যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

টেলিভিশনের পরিপূরক হিসেবে মুঠোফোনের বদৌলতে সেই জায়গায় এসেছে ইনস্টাগ্রাম রিলস। সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ কেউই নিত্যদিনের ভিডিও শেয়ার করতে ভোলেন না। মাঝেমধ্যেই শিল্পীরা রিল ভিডিওয়ের মাধ্যমে তুলে ধরেন তাদের প্রতিভাকে। তবে রীলস ভিডিও genre গুলির মধ্যে অন্যতম হলো ডান্সিং রিলস। সম্প্রতি একটি মারাত্মক হট রিলস ভিডিও পোস্টের মাধ্যমে নেট দুনিয়ায় ভাইরাল হলেন এক যুবতী!

সুদূর প্রাচ্যের ডান্স ফর্ম হচ্ছে বেলি ডান্স। তবে বর্তমানে বলিউডি অভিনেত্রী দের পাশাপাশি ভারতীয় সাধারণ তরুণীরাও এই ডান্স ফর্মকে রপ্ত করে ফেলেছেন। এদিন ভাইরাল হওয়া এই বেলি ডান্সের রিল ভিডিওটিতে যুবতীটির পরনে ছিল কালো রংয়ের ফ্রন্ট স্লিটেড স্কার্ট ও ক্রপ টপ। যুবতীটির মেদযুক্ত পেট ও উন্মুক্ত নাভি ভিডিওটিকে অন্য মাত্রা দিয়েছে। সাথে তার স্কার্টের মধ্যে দিয়ে দৃশ্যমান পাও বুঝিয়ে দিচ্ছে তার সকল ডান্স স্টেপ।

জনপ্রিয় হিন্দি গান “সাজনা হে মুঝে”তে অসাধারণ ডান্স স্টেপ, বডি ব্রেকিং ও বডি মোমেন্ট এর সঙ্গে নৃত্য প্রদর্শন করেছেন যুবতিটি। ভিডিওটিতে যে যুবতীটিকে দেখা যাচ্ছে তিনি হলেন “গ্লোবাল বেলিডান্স চ্যাম্পিয়নশিপ” উইনার দিপালী। মুম্বাই নিবাসী দিপালী যে একজন তুখর প্রশিক্ষণপ্রাপ্ত বেলি ডান্সার তার প্রমান তিনি ভিডিওতে দিয়েছেন।

ভিডিওটি খুব কম সময়ের জন্য হলেও তার মধ্যে যুবতিটি নিজের শৈল্পিক সত্বা ডান্সফর্মের আকারে তুলে ধরতে সক্ষম হয়েছেন। ভিডিওটি পোস্ট করার পরেই কুড়ি হাজারের বেশি মানুষ দেখে ফেলেছেন সাথে প্রচুর প্রশংসায় ভরা কমেন্ট ও হাজার হাজার লাইক পড়েছে ভিডিওটিতে। উষ্ণতা এবং প্রতিভাকে মিলেমিশে একাকার করে দিয়েছেন দিপালী!

⚡ Trending News

আরও পড়ুন