দুর্দান্ত অঙ্গ ভঙ্গিতে বেলি ডান্স করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সুন্দরী যুবতী, রইল ভিডিও

Beautiful Girl

মিউজিকের তালে তালে দূর্দান্ত ভঙ্গিতে বেলি ডান্স (Belly Dance) করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সুন্দরী যুবতী। ‘বেলি ডান্স’ হল এমন একটি নৃত্যশৈলী যা নিয়ে পাড়ার রকে হোক বা সন্ধ্যের চা এর বৈঠকে আলোচনা ও সমালোচনা দুই হয়ে থাকে। কিন্তু একজন শিল্পীই বোঝে অন্য শিল্পীর গুণের কদর। আর তাইতো এখন মেয়েরা সব বাঁধা-বিপত্তি, প্রতিকূলতাকে জয় করে নিজের স্বপ্নের লক্ষ্যে এগিয়ে চলে।

আগেকার দিনে বিদেশ-বিভূঁইতে এই নাচের প্রচলন ছিল খুব বেশি। আর সিনেমার স্বার্থে কিছু কিছু নায়িকাদের দেখা যেত এই বেলিডান্স (Belly Dance) করতে। কিন্তু এখন বলিউড অভিনেত্রী (Bollywood Actress) হোক বা কোনও অনামি শিল্পীও তাঁর দক্ষতা দিয়ে জায়গা করে নিচ্ছেন সকলের মাঝে। তাঁরা যে কোনো নামি-দামি শিল্পীর চেয়ে কোনো অংশে কম নয় তা তাঁরা বুঝিয়ে দিচ্ছেন নিজের পারফরম্যান্সের মধ্যে দিয়েই। সম্প্রতি এমনই এক অনামি নৃত্যশিল্পী তাঁর নাচের দ্বারা ভাইরাল (Viral) হয়েছেন নেট মাধ্যমে।

সুন্দরী ওই যুবতীর পরণে রয়েছে নীল রঙের টপ ও কালো রঙের লং স্কার্ট। দুর্দান্ত অঙ্গভঙ্গিতে তাঁর পেট ও কোমরের সুন্দর মেলবন্ধন রীতিমতো তাক লাগিয়েছে নেটিজেনদের। এক কথায় তাঁর এক্সপ্রেশন থেকে নাচের প্রতিটি স্টেপ একেবারে নিঁখুদ। দীপালি বশিষ্ঠ নামের ওই যুবতী নিজেকে একজন বেলি ডান্সার ও ইন্টিরিয়র ডিজাইনার হিসেবে উল্লেখ করেছেন। এমনকি তাঁর প্রোফাইলে গেলে তাঁর অনেক নাচের ভিডিওই দেখতে পাবেন। সম্প্রতি ওই সুন্দরী যুবতীর উষ্ণতায় ভরা ‘বেলি ডান্স’ (Belly Dance) ভিডিও (Video) ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে।