×
ভাইরাল ভিডিও

‘তুই যত ফুল দিসনা কিনে ‘, গ্রাম্য পরিবেশে দুর্দান্ত নাচলেন সুন্দরী যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

Advertisements
Advertisements

ইন্টারনেট আর মুঠো ফোন এক যুগান্তকারী পরিবর্তন এনে দিয়েছে রোজকার জীবনের। আট থেকে আশি প্রত্যেকেই বর্তমানে নেটদুনিয়ার বাসিন্দা। ইন্টারনেটের পাতা থেকে জনপ্রিয়তা পাওয়াও, তাই খুব সহজ হয়ে দাঁড়িয়েছে! যেকেউ অতি সহজেই নিজের প্রতিভার দ্বারা জনপ্রিয়তার পাচ্ছে এই সোশ্যাল মিডিয়া থেকে। ঠিক সেরকমই সোশ্যাল মিডিয়ায় এক জনপ্রিয়তার পাওয়া সুন্দরী যুবতি হলো ‘মৌমিতা’; যে একজন দক্ষ নৃত্যশিল্পী। বিভিন্ন স্বাদের নৃত্যের দ্বারা দর্শকদের মন জয় করে নেয় সে। বলা বাহুল্য নেটবাসীরা অপেক্ষা করে থাকে তার ভিডিওর জন্য।

Advertisements

সম্প্রতি মৌ এক নতুন ভিডিওর দ্বারা আবারও নেটদুনিয়ায় চর্চার পাতায় এসেছে। ভাইরাল (viral) হওয়া ওই ভিডিওতে মৌমিতা ‘ওগো বধূ সুন্দরী’ সিনেমার জনপ্রিয় গান ‘তুই যত ফুল দিস না কিনে’ তে নাচতে দেখা গেছে। নাচের সাথে নিজেকে মানানসই সাঁওতালি সাজে সজ্জিত করেছিল সে। তার পরনে ছিলো গোলাপী শাড়ী ও দুই হাত ভর্তি গোলাপী চুড়ি।

সবুজে ঘেরা পরিবেশে তার নাচ যেনো আরও মোহময়ী লাগছিল! নিজের ইউটিউব চ্যানেল ‘ডান্স স্টার মৌ’ তে সে ভিডিওটি তুলে ধরেছিল, ইতিমধ্যেই ব্যাপক জনপ্রি়তা লাভ করেছে তার নাচ । তার এক্সপ্রেশন ও দূর্দান্ত স্টেপের প্রসংশায় পঞ্চমুখ হয়েছে নেটবাসী।

Advertisements