ভাইরাল ভিডিও

Dance Video: ‘সুন্দরী কমলা’ বাড়ির ছাদে সুন্দর সাজে দুর্দান্ত নাচ যুবতীর, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার পাতায় আজকাল যে কেউ নিজের প্রতিভাকে তুলে ধরে, জনপ্রিয়তা পায়। সোশ্যাল মিডিয়ার দর্শক সংখ্যা এখন ৮ থেকে ৮০ সকলেই, তাই জনপ্রিয়তা পাওয়া যেকোনো ভিডিও থেকে প্রতিভাবান মানুষেরা সোশ্যাল মিডিয়ার পরিচিতির পাতায় উঠে আসে। একবার কেউ ভাইরাল (viral) হয়ে গেলে তার মুখ যেন কিছুতেই ভুলতে পারেনা নেটিজেনরা।

নাচ, গান, আবৃত্তি যাই হোক না কেন; বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে বর্তমানে এই সোশ্যাল মিডিয়া। ডিজিটালাইজেশনের চরম প্রভাব পড়েছে আধুনিক যুগের ওপর। ঠিক সেরকম মিডিয়ার পাতায় এক পরিচিত মুখ ‘মৌমিতা’, যে নিজের দক্ষতা তে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ার পাতায়। মৌমিতার দুর্দান্ত নৃত্য উপস্থাপনা নেটিজেনদের মনকারে হামেশাই, বলাবাহুল্য মৌমিতা একজন দক্ষ নৃত্যশিল্পী। নিজের একাধিক ভিডিও সোশ্যাল মিডিয়ার পাতায় সে তুলে ধরে।

তার এমনই এক ভিডিওকে ঘিরে চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতাতে। প্রায় বছর খানেক আগে মৌমিতার নিজস্ব ইউটিউব চ্যানেল ‘ডান্স স্টার মৌ’তে আপলোড করা ‘সুন্দরী কমলা নাচে’ এই গানের তালে দুর্দান্ত নৃত্য উপস্থাপনা করেছিল সে। বর্তমানে এক বছর আগের ভিডিওটি ঘিরেই আবারো নেটদুনিয়া সরগরম। ভিডিওটিতে তাকে দেখা গিয়েছিল লাল শাড়ি, লাল ব্লাউজ-এ কার্যত সাবেকি সাজে। স্বাভাবিকভাবেই নাচের সাথে তার সৌন্দর্যের মাধুর্যতেও মন কেড়েছিল দর্শকদের। অনেকেই সুন্দর মন্তব্যে ভরিয়ে তুলেছে তার ভিডিওর কমেন্ট বক্স। প্রায় পাঁচ লাখ ভিউজ পেয়েছে সেই ভিডিওটি।

Related Articles