ভাইরাল ভিডিও

‘সামি সামি’ গানের স্টেপে সবুজ প্রকৃতির মাঝে অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, প্রশংসায় ভরালেন নেটিজেনরা

সোশ্যাল মিডিয়াকে কেন্দ্র করে আজকাল যে কেউ নিজের প্রতিভাকে মেলে ধরছে আর এই প্রতিভার দ্বারাই তারা জনপ্রিয়তার চরম শিখরে পৌঁছে যাচ্ছে। ভাইরাল (viral) হওয়ার ভিডিওগুলি সোশ্যাল মিডিয়া দর্শকদের কাছে হয়ে উঠছে অত্যন্ত আকর্ষণীয়। এরূপ ভিডিও দেখতে তারা আগ্রহী হচ্ছে প্রচুর পরিমাণে। যে যা পারে, কেউ নাচ কেউ গান সে সেটি তেই জনপ্রিয়তা পাচ্ছে।

ঠিক সেরকমই ‘শ্রীতমা বৈদ্য’ (sreetsma Baidya); যার নৃত্য উপস্থাপনায় পাগল নেটিজেনরি। নৃত্যশিল্পী হিসেবে সে অধিক পরিচিত নেটজগতে। একেরপর এক নাচ দেখিয়ে দর্শকদের মন কেড়ে নিয়েছে সে। নিজস্ব ইউটিউব চ্যানেলে সে তার নাচের ভিডিওগুলি তুলে ধরে; তার চ্যানেলে সাবস্ক্রাইবার এর সংখ্যা ৩ লাখের কাছাকাছি। আবারো তারা এক ভিডিওকে কেন্দ্র করে চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এলো শ্রীতমা।

সাত মাস আগেই শ্রীতমা ‘পুষ্পা’ সিনেমার ট্রেন্ডিং গান, ‘সামি সামি’ তে নৃত্য উপস্থাপনা করেছিল। সেই ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। এই গানে নৃত্যে উপস্থাপনা করার সময় তার পরনে ছিল, সাদা শাড়ি এবং গোলাপী ব্লাউজ। এর সাথেই তার লম্বা চুলে ছিল বিনুনি। প্রকৃতির মাঝে এত সুন্দর স্টেপ মিলিয়ে নৃত্য পরিবেশনা করেছে সে, যে কেউই তা দেখে কেউই চোখ ফেরাতে পারবে না। ভিডিওটি ভিউজ সংখ্যা ছাড়িয়েছে ৪ লাখেরও বেশি। অনেকেই প্রশংসা করেছে তার। নাচের সাত মাস পরে, আবারো তার এই ভিডিওতে ঘিরে সে চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছে।

Related Articles