ভাইরাল ভিডিও

লাল পাড় সাদা শাড়িতে ‘বলো দুগ্গা এলো’ গানে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়াকে কেন্দ্র করে এখন যে কেউ জনপ্রিয়তার চরম শেখারে পৌঁছে যেতে পারছে। আট থেকে আশি সকলেই এখন ইন্টারনেট এবং স্মার্ট ফোনের ব্যবহারকারী। তাই খুব সহজেই এই সোশ্যাল মিডিয়া কে ব্যবহার করে, নিজের প্রতিভা তুলে ধরছে যে কেউ।

কেউ নাচ, কেউ গান, কেউ বা আবৃত্তি; বিভিন্ন দিকে যার যা প্রতিভা সেটি ফুটে উঠছে নেটদুনিয়ায়। আর নেটদুনিয়ার দর্শকেরা অবাক ভাবে দৃশ্যগুলি উপভোগও করছে। ঠিক সেরকমই এক সুন্দরী যুবতী, তার দুর্দান্ত নৃত্য কৌশলী দেখিয়ে মন ভরিয়ে তুলেছে নেটনাগরিকদের। ‘সুনিধি চৌহান’ (Sunidhi Chouhan)-এর গাওয়া ‘বলো দুগ্গা এলো’ গানে সম্প্রতি ওই যুবতীর দুর্দান্ত নৃত্য প্রদর্শনী, অবাক করে তুলেছে নেটপাড়ার বাসিন্দাদের। নিমেষে ভিডিওটি আপন করে নিয়েছে দর্শকেরা। ওই সুন্দরী যুবতীর নাম ‘মৌমিতা’, এরকমই সুন্দর নৃত্য উপহার দেয় সে তার দর্শকদের।

ভিডিওটি তে তাকে দেখা গেছে লাল সাদা রংয়ের সুন্দর শাড়ি পড়ে। এর সাথে দূর্গা পূজার আমেজে যেন মেতে উঠেছে সে। পিছনে সুন্দর খোলামেলা সবুজে ভরা কাশফুলের ব্যাকগ্রাউন্ড আর তার সাথেই মা দুর্গার আগমনী গান! ভিডিওটি এককথায় অনবদ্য হয়ে উঠেছে এইসব মিলিয়ে। নৃত্যশিল্পী মৌমিতা তার নিজের ইউটিউব চ্যানেলে, মাত্র দুদিন আগে ভিডিওটি আপলোড করেছিল। এরই মধ্যে এর ভিউজ সংখ্যা ছাড়িয়েছে ১৫ হাজারেরও বেশি। অনেকেই শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছে মৌমিতাকে।

Related Articles