ভাইরাল ভিডিও

আমার ছবি নেই কেন? বাবা -মায়ের বিয়ের অ্যালবাম দেখে কেঁদে ভাসালো মেয়ে, তুমুল ভাইরাল ভিডিও

শিশুদের চোখের জল সত্যিই খুব দুঃখের, কিন্তু শিশুদের কান্নার কোনো specific কারণ নেই। তবে আজকে আমাদের গল্পের শিশুটির কান্না দেখলে আপনার চোখেও জল আসলেও, কান্নার কারনটা জানলে আপনার সেই মুখেই ফুটে উঠবে হাসি। আর আপনি এমন হাসবেন, যাতে আপনার হাসতে হাসতে পেট ফেটে যেতে বাধ্য। লাল টুকটুকে জামা পড়ে বাবা-মার বিয়ের অ্যালবাম দেখছে এক রত্তি এক শিশু কন্যা।

কিন্তু তাঁর বড্ড অভিমান হয়েছে, কারণ তাঁর মা বাবার বিয়েতে তাঁকে নেমন্তন্ন করা হয়নি তাই। আর সেই ফটোতে মায়ের পাশে দাঁড়িয়ে একটি শিশুপুত্রক দেখেও তাঁর ভারি রাগ হয়েছে, কারণ ওই দাদাটা যখন ছিল তিন কেন নেই! এই দুঃখ হওয়া স্বাভাবিক। তবে তাঁর বাবা যতই কাছে গিয়ে তাঁকে বোঝানোর চেষ্টা করছে যে ‘তখন সে আকাশের তারা ছিল, তোমাকে অনেকবার নেমন্তন্ন করা হলেও কিন্তু তুমি আসোনি’। কিন্তু কিছুতেই তাঁর রাগ কমছে না। আর এই ভিডিও এখন ভাইরাল। শিশুটির কান্না দেখে হাসি চাপতে পারছেন না নেটিজেনরা।

আসলে ছোটবেলায় আমাদের প্রত্যেকেরই কম বেশি এহেন প্রশ্ন থাকতোই। ছেলেমানুষি তখন আপনার বাবা-মা ঠিক এই ভাবেই আপনাকে তখন ভুলিয়ে-ভালিয়ে রাখত। তাইতো ভিডিওটির উপরে লেখা হয়েছে পৃথিবীর বাকি কষ্ট একদিকে কিন্তু নিজের বাবা-মার বিয়ের অ্যালবামে নিজেকে দেখতে না পাওয়ার কষ্ট আরেক দিকে।

তাঁর বাবা-মা ছোট্ট শিশু কন্যাটিকে আসল সত্যিটা বোঝানোর চেষ্টা করলেও তিনি বুঝতে চাইছেন না।
দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles