ভাইরাল ভিডিও

বাড়ির ছাদে দুর্দান্ত ভঙ্গিমায় একরত্তি খুদের নাচ, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

সোশ্যাল মিডিয়ার পাতাকে মাধ্যম করে, আজকাল যে কেউ বিশ্ব-দরবারে নিজের প্রতিভাকে তুলে ধরছে। সাধারণ মানুষ কে এসব বিনোদনমূলক প্রতিভাগুলোই আকৃষ্ট করছে খুব বেশি পরিমাণে। সোশ্যাল মিডিয়া এখন আয়ের অন্যতম পথ হয়ে দাঁড়িয়েছে, যে কেউ নিজের প্রতিভা তুলে ধরে সোশ্যাল মিডিয়ার পাতা থেকে উপার্জন করতে পারছে। সম্প্রতী এমনই এক ছোট্ট মেয়ের ‘মোহিনী’ গানের সাথে দুর্দান্ত নৃত্য উপস্থাপনায়, মন মাতালো নেটিজেনদের। ‘মোহিনী’ গানটি এমনিতেই বেশ ভাইরাল (viral) হয়েছে নেট দুনিয়ার পাতায়; সাধারণ মানুষ থেকে শুরু করে বড়সড় সেলিব্রেটিরা পর্যন্ত এই গানে নিজেদের প্রতিভা তুলে ধরেছে।

ভাইরাল হওয়া ভিডিওটিতে ওই একরত্তি মেয়েটিও দুর্দান্ত অঙ্গভঙ্গিতে ‘মোহিনী’ নাচের সাথে স্টেপ মিলিয়েছে। বাড়ির ছাদে গোলাপি লেহেঙ্গা চোলি পরে নেটিজেনদের মন কেড়েছে ওই খুদে। এছাড়াও মানানসই মেকআপ, গলায় হাড়, মাথায় টিকলি, সবকিছু মিলিয়ে বেশ সুন্দর লাগছিল ছোট্ট মেয়েটিকে।

‘চিত্রায়ন’ নামের একটি পেজ থেকে ভিডিওটি চরম জনপ্রিয়তা পেয়েছে। মাত্র দুদিন আগে আপলোড করা এই ভিডিওটির ভিউজ সংখ্যা ছাড়িয়েছে ২.৪ মিলিয়ানে। এক লক্ষেরও বেশি মানুষ পছন্দ করেছে ভভিডিওটি কে। ‘অসাধারণ’, ‘খুব ভালো’, ‘সুন্দর’ ইত্যাদি মন্তব্যে ভরে উঠেছে ভিডিওটির কমেন্ট বক্স।

Related Articles